টাঙ্গাইল প্রতিনিধি

  ০১ জুলাই, ২০১৮

টাঙ্গাইল-ঢাকা ট্রেনের দাবিতে মানববন্ধন

ঢাকা থেকে টাঙ্গাইল পর্যন্ত সরাসরি ট্রেনের দাবিতে বিভিন্ন সময় টাঙ্গাইল ও ঢাকায় সমাবেশ, মানববন্ধন, গণস্বাক্ষর সংগ্রহসহ বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে। ‘ঢাকা-টাঙ্গাইল সরাসরি ট্রেন সার্ভিস বাস্তবায়ন কমিটির’ উদ্যোগে গতকাল ঘারিন্দা রেলস্টেশনে নাগরিক সমাবেশ ও মানববন্ধন হয়েছে। এতে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের লোকজন অংশ নেন।

মানববন্ধনে সমবেতরা জাতীয় সংগীত গেয়ে তাদের দাবি আদায়ের পক্ষে সকলের দৃষ্টি আকর্ষণ করেন। এ সময় বক্তব্য দেন বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ, শহীদুজ্জামান সেলিম, লুৎফুল্লাহ, সাজ্জাদ খোশনবীশ, আকিবুর রহমান ইকবাল, সাইদুল ইসলাম, সাম্য রহমান, মেহের নিগার তন্ময়, জাহাঙ্গীর আলম, নাসরিন জাহান বিউটিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের প্রতিনিধিরা। পরে রেলমন্ত্রী মুজিবুল হক মুঠোফোনে টাঙ্গাইল সদর আসনের এমপি ছানোয়ার হোসেনকে আগামী ঈদের আগে এই রুটে ট্রেন দেওয়ার প্রতিশ্রুতি প্রদান করলে কর্মসূচির সমাপ্ত হয়।

আন্দোলনরতরা জানান, তারা অনেক সময় টিকিট কেটেও ট্রেনে উঠতে পারেন না। ফলে ভোগান্তি ও বাড়তি খরচ দুইই মেনে নিতে হয়। তারা যাত্রীদের ভোগান্তি লাঘবে অতি দ্রুত এই রুটে একটি কমিউটার ট্রেনের দাবি করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist