গাজীপুর প্রতিনিধি

  ১৪ জুন, ২০১৮

সেবক হিসেবে কাজ করতে চান জাহাঙ্গীর

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মেয়র প্রার্থী অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম বলেছেন, তিনি জনগণের সেবক হয়ে কাজ করতে চান। তিনি গতকাল নগরীর ৫০ ও ৫৭নং ওয়ার্ডে ইফতার ও দোয়া মাহফিলে অংশ নিতে গিয়ে এসব কথা বলেন। এ সময় তিনি সকলের দোয়া, সহযোগিতা ও ভোট প্রার্থনা করেন।

আওয়ামী লীগ প্রার্থীর মিডিয়া সেল জানায়, নগরীর ৫০ ও ৫৭ নম্বর ওয়ার্ডে ইফতার ও দোয়া মাহফিল-পূর্ব আলোচনায় জাহাঙ্গীর আলম বলেন, তিনি কাজে বিশ^াস করেন। কথা আর প্রতিশ্রুতির রাজনীতির সময় শেষ। মানুষও কাজে বিশ^াস করে। তিনি নগরবাসীর সেবক হিসেবে কাজ করতে চান। জাহাঙ্গীর আরো বলেন, সঠিক পরিকল্পনা এবং পরিচালনার মাধ্যমে টঙ্গীর বিভিন্ন ওয়ার্ডে অভ্যন্তরীণ সরু রাস্তাও যানজটমুক্ত রাখা সম্ভব। প্রতিটি রাস্তায় ফুটপাত, ড্রেন, পয়ঃনালা এবং সড়কবাতি স্থাপন করা হবে। বর্জ্য ব্যবস্থাপনা, মশা নিধন এবং পানি সরবরাহ নিশ্চিত করা হবে। তিনি বলেন, বিনোদন পার্ক, অডিটরিয়াম, কমিউনিটি সেন্টার এবং প্রতি ওয়ার্ডে কবরস্থান করা হবে।

টঙ্গী বাজার মসজিদে আব্দুল বাসেত খানের সভাপতিত্বে মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলম, মহানগর সভাপতি আজমত উল্লাহ খান, সাবেক এমপি কাজী মোজাম্মেল হক, কাজী ইলিয়াস আহমেদ, মো. আজহার উদ্দিন, মো. গিয়াস উদ্দিন, কাজী মো. সেলিম বক্তব্য দেন। এ সময় অন্যান্যের মধ্যে মো. ফজলুল হক, মো. রজব আলী, কাজী বেলায়েত হোসেন, কাজী ইলিয়াস আহমেদ, সাইফুল ইসলাম, মো. নাসির উদ্দিন, নিলীমা আক্তার লিলি, আব্দুল আলীম, কাজী আবু বকর সিদ্দিক, মো. শহিদুল ইসলাম, শিরিন আক্তার শিলা, কাজী কামরুল, মো. রেজাউল করিম, কাজী মঞ্জুর প্রমুখ উপস্থিত ছিলেন। মিডিয়ায় তিনি আরো জানান, জাহাঙ্গীর আলম রমজানের ২৭ দিনে সিটি করপোরেশনের ৫৭টি ওয়ার্ডের শতাধিক ইফতার মাহফিলে অংশ নিয়েছেন। এসব ইফতার মাহফিলের প্রায় ৩ লাখ মানুষ ইফতার করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist