চট্টগ্রাম ব্যুরো

  ১৪ জুন, ২০১৮

মাদক প্রতিরোধ ও জঙ্গি দমন বড় চ্যালেঞ্জ

নতুন সিএমপি কমিশনার

মাদক প্রতিরোধ ও জঙ্গি দমনকে অগ্রাধিকার দিয়ে কাজ করবেন বলে জানিয়েছেন চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) নবনিযুক্ত কমিশনার মো. মাহাবুবর রহমান। গতকাল বুধবার নগরের দামপাড়া পুলিশ লাইনসের মাল্টিপারপাস শেডে আয়োজিত ‘গণমাধ্যমের সঙ্গে মতবিনিময়’ সভায় তিনি এ কথা জানান। গত মঙ্গলবার চট্টগ্রামের পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব নেন তিনি।

সিএমপি কমিশনার বলেন, জঙ্গিবাদ দমন ও মাদক প্রতিরোধ বড় চ্যালেঞ্জ। মাদকের সঙ্গে সংশ্লিষ্ট কোনো পুলিশ সদস্য আমার দায়িত্ব পালনকালে সিএমপিতে থাকতে পারবে না। আমি তাদের পুলিশ সদস্য বলে গণ্য করব না। অপরাধ নিয়ন্ত্রণে যারা কাজ করেন তাদের কেউ কেউ অপরাধে জড়িত থাকে। কিন্তু তাদের কোনো ছাড় নেই।

সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) কুসুম দেওয়ান, অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম এবং সিএমপির সকল উপপুলিশ কমিশনারসহ ঊর্ধ্বতন কর্মকর্তা ও চট্টগ্রামে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist