সিরাজগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশ : ১২ জুন ২০১৮, ০০:০০

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ পৌর এলাকার রায়পুরে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে শাহীন শেখ (৪০) নামে একজন নিহত হয়েছেন। রোববার রাত আড়াইটার দিকে রায়পুর রেলওয়ে স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, শাহীন শেখ একজন মাদক ব্যবসায়ী, তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বন্দুকযুদ্ধে গোয়েন্দা পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। তাদের সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেনÑ সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের এএসআই শামীম সরকার, কনস্টেবল শাহীন ও মানিক চন্দ্র দেব। নিহত শাহীন শেখ সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মহল্লার আনোয়ার হোসেন ওরফে দানেজ শেখের ছেলে।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, রায়পুর রেলওয়ে স্টেশন এলাকায় ইয়াবার একটি বড় চালান আসতে যাচ্ছেÑ এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ী শাহীন গুলিবিদ্ধ হন। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

"