কুষ্টিয়া প্রতিনিধি

  ১১ জুন, ২০১৮

খোকসায় ইউপি সদস্যের বস্তাবন্দি লাশ উদ্ধার

কুষ্টিয়ার খোকসায় এক ইউপি সদস্যের বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার সকালে স্থানীয়দের দেওয়া সংবাদে পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের মেঘনা খামারপাড়া এলাকার একটি খাল থেকে লাশটি উদ্ধার করে রাজবাড়ী জেনারেল হাসাপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহতের নাম মাজেদ মন্ডল। তিনি জয়ন্তী হাজড়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড পূর্ব গোপালপুরের ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক।

নিহতের ছেলে রুবেল মন্ডল বলেন, বাবা গত শনিবার সন্ধ্যার পর স্থানীয় ভবানীগঞ্জ বাজারে যান। রাত সাড়ে ৮টা পর্যন্তও সেখানেই ছিলেন বলে স্থানীয় লোকজন জানায়। রাত ৯টা ৫৫ মিনিট থেকে বাবার ফোন বন্ধ পাওয়া যায়। রাতে আশপাশে খোঁজ করে সন্ধান না পেয়ে পুলিশকে জানিয়েছিলাম।

পরে সকাল ৯টায় দিকে বিভিন্ন লোক মারফত সংবাদ পেয়ে ঘটনাস্থলে যান রুবেল। সেখানে বস্তাবন্দী লাশ দেখতে পেয়ে বাবার বলে সনাক্ত করেন রুবেল। তিনি জানান, বাবাকে গালায় তার পেচিয়ে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকী জানান, ‘পাংশা থানার পুলিশ একটি বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে বলে শুনেছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist