মৌলভীবাজারে চোর ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা

প্রকাশ : ১০ জুন ২০১৮, ০০:০০

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় জড়িতদের ধরতে ৫০ হাজার টাকার পুরস্কার ঘোষণা করেছে পুলিশ। গত ৭ জুন সকাল পৌনে ৮টার দিকে শহরের কলেজ রোডে অবস্থিত হুওয়াই মোবাইল ফোন কোম্পানির শোরুমসহ ৩টি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি এবং অপর ৪টিতে চোরেরা হানা দেয়। হুওয়াই শোরুম থেকে ৬১টি মোবাইল ও টাকাসহ ৮ লাখ ৮৭ হাজার টাকার মালামাল চুরি করে। হুওয়াই শোরুমের মালিক শামিম মিয়া গতকাল শনিবার জানান, চোরেরা ৬১টি মোবাইল ও টাকাসহ ৮ লাখ ৮৭ হাজার টাকার মালামাল নিয়ে গেছে।

হবিগঞ্জ রোডের পরেশ ম্যানশনের রয়েল মেশিনারিজের মালিক তাপস ঘোষ বলেন, তার দোকান থেকে ৪৫ হাজার টাকা ও একটি মোবাইল ফোন খোয়া গেছে। তিনি বলেন ‘সকালে এসে দোকানে নতুন দুটি তালা দেখতে পাই। আমার তালা দুটি নিয়ে তারা নতুন তালা মেরে গেছে’।

শ্রীমঙ্গল থানার এসআই ফজলে রাব্বি জানান, বৃহস্পতিবার সকাল ৭টা ৫৫ মিনিট থেকে ৯টার মধ্যে কলেজ রোড, স্টেশন রোড ও হবিগঞ্জ রোডে চুরির এসব ঘটনা ঘটে।

গতকাল শনিবার ওসি কে এম নজরুলের ফেসবুক আইডি থেকে সন্দেহভাজন চোরদের ছবি ও ভিডিও প্রকাশ করা হয়েছে। সহকারী পুলিশ সুপার শ্রীমঙ্গল সার্কেলের বরাত দিয়ে দুষ্কৃতকারীদের ধরতে সঠিক তথ্যদাতাকে ৫০ হাজার টাকা পুরস্কার দেওয়ার ঘোষণা করা হয়েছে। ফেসবুকে আইডিতে তথ্য দেওয়ার জন্য ০১৭৬৯৬৯৩১৫৭ (এএসপি সার্কেল) ও ০১৭১৩৩৭৪৪৪০ (শ্রীমঙ্গল থানার ওসি) মোবাইল নম্বর দেওয়া হয়েছে।

শ্রীমঙ্গল থানার ওসি কে এম নজরুল বলেন, ৭-৮ জনের চোরচক্র এ ঘটনায় জড়িত। চোরেরা তালা কেটে শোরুমের ভেতরে প্রবেশ করে সিসি ক্যামেরার সংযোগ কেটে ফেলে। তিনি জানান, এই দুষ্কৃতদের ধরতে সঠিক তথ্যদাতাকে ৫০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।

"