আখাউড়ায় জমি নিয়ে বিরোধে বাড়িতে হামলা : আহত ১০

প্রকাশ : ০৯ জুন ২০১৮, ০০:০০

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

আখাউড়া পৌর এলাকার বড় বাজারে জমি নিয়ে বিরোধে হিন্দু বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার বেলা ১টার দিকে এ ঘটনায় নারীসহ অন্তত ছয়জন আহত হয়েছে। এতে পরিবারটির মধ্যে আতঙ্ক বিরাজ করছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও রহস্যজনক কারণে তাৎক্ষণিক কোনো ব্যবস্থা নেয়নি।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, বড় বাজারের শামছু মিয়ার সঙ্গে অজিত দাসের সীমানা-সংক্রান্ত বিরোধ চলছিল। শুক্রবার অজিত দাস তার নিজ জায়গায় ঘর তুলতে যান। এ সময় তিনি শামছু মিয়াকে বিষয়টি জানান। ঠিক জায়গায় ঘর হচ্ছে বলে শামছু মিয়া সায়ও দেন। পরে বেলা ১টার দিকে ১০-১৫ জনের সশস্ত্র একটি দল অজিত দাসের বাড়িতে হামলা করে। তারা ঘর তুলতে বাধা দেওয়ার পাশাপাশি একটি ঘর ভেঙে ফেলে। এ সময় বাড়ির নারী-পুরুষসহ এগিয়ে আসাদেরও পিটিয়ে আহত করা হয়। আহতদের মধ্যে অজিত দাস, সঞ্জিত দাস, নয়ন দাস, নমিতা, বিনা ও হিরুনীর নাম জানা গেছে। অজিত দাস বলেন, এ বিষয়ে থানায় মামলা হয়েছে।

শামছু মিয়ার ভাই হান্নানের সঙ্গে এ বিষয়ে যোগাযোগ করা হলে তিনি পরে কথা বলবেন বলে জানান। আখাউড়া থানার এসআই দেলোয়ার হোসেন বলেন, অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামিরা পালিয়ে গেছে। অভিযোগ যাওয়ার আগেও পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছিল।

"