চাঁদপুর প্রতিনিধি

  ০৭ জুন, ২০১৮

চাঁদপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

চাঁদপুর শহরের পুরাণ বাজার পূর্ব শ্রীরামদীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. ইউনুছ মিয়াজী ওরফে সুমন (৩৫) নামে মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। একই সময় আহত হয়েছেন ৫ পুলিশ সদস্য। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে ১০১ পিস ইয়াবা ট্যাবলেট, একটি দেশীয় তৈরি বন্দুক (পাইপগান), ছয় রাউন্ড গুলি, দুঠি ছোরা ও একটি চাপাটি উদ্ধার করা হয়েছে। গত মঙ্গলবার দিনগত রাত পৌনে ২টায় পুরাণ বাজার স্টার আল কায়েদ জুট মিলসের দক্ষিণ পাশে বালুর মাঠে এই ঘটনা ঘটে। নিহত ইউনুছ পুরাণ বাজার মধ্যম শ্রীরামদী বউবাজার এলাকার মিয়াজী বাড়ির মৃত আব্দুল মাজিদ মিয়াজীর ছেলে। তার বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় আটটি মাদক মামলা রয়েছে। আহত পুলিশ সদস্যরা হচ্ছেনÑ চাঁদপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান, অনুপ চক্রবর্তী, পলাশ বড়–য়া, মফিজুল ইসলাম ও সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আনোয়ার হোসেন।

চাঁদপুর মডেল থানা পুলিশ জানায়, মাদকের একটি বড় চালান লেনদেন হচ্ছেÑ এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশের অবস্থান টের পেয়ে মাদক ব্যবসায়ী ও তাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করলে ইউনুছ গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। বাকি মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়ালী উল্যাহ ওলি জানান, ইউনুছকে উদ্ধার করে রাত আড়াইটায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টা ৪০ মিনিটে সে মারা যায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist