রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ০৬ জুন, ২০১৮

তারাব পৌরসভার বাজেট নিয়ে মতবিনিময়

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার ২০১৮-১৯ অর্থবছরের প্রস্তাবিত বাজেট নিয়ে সাংবাদিক, সুধীজন ও গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করা হয়েছে। গতকাল মঙ্গলবার পৌরসভার মিলনায়তনে এ সভা হয়। তারাব পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী।

২০১৮-১৯ অর্থবছরের প্রস্তাবিত বাজেটে ট্যাক্স না বাড়িয়ে ১১১ কোটি ৯৮ লাখ ৭ হাজার ৭৩৩ টাকার উন্নয়ন বাজেটের খসড়া নিয়ে সাংবাদিক, সুধীজন ও গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করেছেন তারাব পৌরসভার কর্মকর্তারা।

এ সময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক রাসেল আহাম্মেদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক আশিকুর রহমান হান্নান, জি এম শহিদ, এস এম শাহাদাত, ইমদাদুল হক দুলাল, আল আমিন মিন্টু, রুবেল সিকদার, তারাব পৌরসভার সচিব তাজুল ইসলাম, সহকারী প্রকৌশলী জহিরুল ইসলামসহ অন্যরা। বাজেট অনুষ্ঠানটি প্রজেক্টরের মাধ্যমে উপস্থাপন করেন তারাব পৌরসভার ডিজিটাল সেন্টারের মো. রবিউল ইসলাম। মেয়র হাছিনা গাজী বলেন, বাজেটে আয়ের খ্যাত বৃদ্ধি করা হবে। ময়লা আবর্জনা রাখার জন্য আরো তিনটি ট্রান্সফার স্টেশন করা হবে। জলাবদ্ধতা নিরসনে নেয়া হয়েছে ব্যাপক পরিকল্পনা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist