রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ২২ মে, ২০১৮

নারায়ণগঞ্জে ৫ বিঘা সরকারি জমি উদ্ধার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের ৫ বিঘা জমি অবৈধ দখলদারদের হাত থেকে দখলমুক্ত করা হয়েছে। গতকাল সোমবার উপজেলার রূপসী-কাঞ্চন সড়কের হাটাব ও আতলাশপুর এলাকার শীতলক্ষ্যা নদীর পাড় এলাকায় উচ্ছেদ অভিযান হয়। গতকাল সোমবার বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

এতে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ডের উপবিভাগীয় প্রকৌশলী সামসুল আলম, উপসহকারী প্রকৌশলী তপন কুমার হাওলাদার, সহকারী সেচ কর্মকর্তা জাহাঙ্গীর আলম, রূপগঞ্জ থানার উপপরিদর্শক জোবায়ের হোসেন, সহকারী উপপরিদর্শক রুবেল প্রমুখ।

পানি উন্নয়ন বোর্ডের উপবিভাগীয় প্রকৌশলী সামসুল আলম জানান, রূপসী-কাঞ্চন সড়কের হাটাব এলাকায় পানি উন্নয়ন বোর্ডের জমি জবরদখল করে অফিস ও দোকানপাট নির্মাণ করা হয়। এছাড়া আতলাশপুর এলাকার আইডিয়াল গ্রুপ নামে প্রতিষ্ঠানের মালিক মামুন মিয়া পানি উন্নয়ন বোর্ডের জমি জবরদখল করে রেখেছে। দখল করে রেখেছে আফরোজা সুলতানা ফেব্রিকেটস অ্যান্ড ওয়্যার হাউস নামে আরেকটি প্রতিষ্ঠান। এছাড়া আরো বেশ কয়েকজন প্রভাবশালী পানি উন্নয়ন বোর্ডের জমি দখল করে অবৈধ স্থাপনা গড়ে তোলেছেন। এদের কাছে থেকেও জমি উদ্ধার করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist