নিজস্ব প্রতিবেদক

  ১৯ মে, ২০১৮

দুই বাসের রেষারেষিতে মৃত্যু

থানায় মামলা : আরেক চালক পলাতক

বেপরোয়া বাসের চাপায় ঢাকা ট্রিবিউনের বিজ্ঞাপন বিভাগের জ্যেষ্ঠ নির্বাহী নাজিম উদ্দিনের (৪১) মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাজধানীর যাত্রাবাড়ীর মেয়র হানিফ ফ্লাইওভারের ওপর শ্রাবণ সুপার ও মনজিল নামের দুটি বাসের রেষারেষির মধ্যে শ্রাবণ বাসের চাপায় তিনি নিহত হন।

এ ঘটনায় গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে যাত্রাবাড়ী থানায় মামলা করেছেন নাজিম উদ্দিনের ভায়রা আবদুল আলিম। মামলার অন্যতম আসামি মনজিল পরিবহনের চালকের নাম এখনো জানা যায়নি বলে জানিয়েছে পুলিশ। সে এখনো পলাতক।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান গতকাল শুক্রবার দুপুরে বলেন, মনজিলের চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলার অন্য দুই আসামি শ্রাবণ সুপার পরিবহনের চালক ওহিদুল ও মনজিল পরিবহনের চালকের সহকারী কামালকে জিজ্ঞাসাবাদ শেষে জেলহাজতে পাঠানো হয়েছে।

নাজিম উদ্দিন সকালে যাত্রাবাড়ী থেকে মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন গুলিস্তান। মেয়র হানিফ উড়াল সেতুতে উঠতেই মনজিল ও শ্রাবণ পরিবহনের দুটি বাসের প্রতিযোগিতার মুখে পড়েন তিনি। শ্রাবণ পরিবহনের বাসটি নাজিমের মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে সেতুর সড়কে পড়ে যান। ওই সময় বাসটি তার বুকের ওপর দিয়ে চলে যায়।

যাত্রাবাড়ীর শ্যামপুর এলাকায় নাজিমের বাসা। তার গ্রামের বাড়ি ভোলার লালমোহন উপজেলায়। পাঁচ দিন আগে দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হয়েছেন তিনি। তার স্ত্রী সাবরিনা ইয়াসমিন ওরফে আইরিন এখনো অসুস্থ অবস্থায় হাসপাতালে রয়েছেন। নাজিম উদ্দিনের প্রাণহীন মুখটি তার স্ত্রীকে দেখানো হয়েছে গত বৃহস্পতিবার রাতে। এরপরই নাজিম উদ্দিনের লাশ গ্রামের বাড়ি নেওয়া হয়। সেখানে গতকাল শুক্রবার সকাল ১১টার দিকে তার লাশ দাফন করা হয়েছে।

নাজিম উদ্দিনের চাচাতো ভাই মোসলেহউদ্দিন রিফাত বলেন, ‘নাজিম ছিলেন তার পরিবারের বড় ছেলে। পুরো সংসার তার ওপর নির্ভরশীল। ওর ছোট মেয়ে ইসরাত জাহান নুরের বয়স আজ মাত্র পাঁচ দিন। আর বড় মেয়ে নুসরাত জাহানের বয়স নয় বছর। স্ত্রী হাসপাতালে ভর্তি রয়েছেন।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist