বিনোদন প্রতিবেদক

  ১৬ মে, ২০১৮

গান দিয়ে পুষিয়ে দিলেন শাকিব-বুবলী

আসন্ন ঈদে মুক্তির জন্য ?‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ প্রস্তুত। এরইমধ্যে ছবিটির টিজার প্রকাশিত হয়েছে। টিজারে শাকিব-বুবলী জুটির নতুন এই ছবি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেলেও ‘ও রানি’ শিরোনামের গানের দৃশ্যায়ন প্রশংসিত হয়েছে। এই গানের কোরিওগ্রাফার ছিলেন ভারতের বাবা যাদব। থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে গানের চিত্রধারণ করা হয়েছে। যদিও আঞ্চলিক গান তবে গানটির চিত্রায়নে বর্ণচ্ছটা রয়েছে। শাকিব-বুবলীর রসায়ন পুরো গানকে চমকপ্রদ করে তুলেছে।

কমেডি রোমান্টিক ধাঁচের এই গানে কণ্ঠ দিয়েছেন রাফাত ও ঐশী। গানের কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। আসছে ঈদে ছবিটি শাপলা মিডিয়ার ব্যানার থেকে মুক্তি পেতে যাচ্ছে।

গানের টিজার প্রকাশ হলে ইতিবাচক ও নেতিবাচক মন্তব্যে ভরে যায় সোশ্যাল সাইট। তবে শাকিব-বুবলী ভক্তরা এই গানের মাধ্যমে ‘সমুচিত’ জবাব দিচ্ছেন তাদের। এমনকি নেতিবাচক মন্তব্যকে উদ্দেশপ্রণোদিত বলেও মন্তব্য করছেন ভক্তরা।

একজন মন্তব্য করেছেন, একটি নির্দিষ্ট ব্যানারে গান প্রকাশ হলে সবাই ভালো ভালো করে কমেন্ট করে। এই গান খুবই ভালো হয়েছে। সিনেমাটিও আশা করি ভালো হবে। যারা বাজে মন্তব্য করছে তাদের উদ্দেশ্য ভিন্ন।

আরেকজন লিখেছেন, গানটা দারুণ হয়েছে। দেখা যাক মুভি কেমন হয়! আঞ্চলিক গল্পের আঞ্চলিক ভাষায় সিনেমা বেশ পছন্দ করি।

আরেকজন ভক্ত লেছেন, চিটাগাং ও নোয়াখালীর সংস্কৃতি, ভাষা, স্টাইল ফুটিয়ে তোলা হয়েছে। তাই এটাকে বেবি জান এর সঙ্গে তুলনা করা যাবে না। দুইটা দুইরকম।

অর্থাৎ ভক্তদের মতে, টিজারের মাধ্যমে যে সমালোচনা তৈরি হয়েছিল তা পুষিয়ে গেছে গানের মাধ্যমে। ?‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist