রূপগঞ্জে ৭ দিনেও উদ্ধার হয়নি স্কুল ছাত্রী

প্রকাশ : ১৫ মে ২০১৮, ০০:০০

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে অপহরণের এক সপ্তাহ পার হয়ে গেলেও অপহৃত স্কুলছাত্রী সুমনাকে উদ্ধার করতে পারেনি পুলিশ। গত ৭ মে সোমবার সকালে উপজেলার সদর ইউনিয়নের নবগ্রাম এলাকা থেকে ওই স্কুল ছাত্রীকে অপহরণ করা হয়। ছাত্রী সুমনা রূপগঞ্জ সদর ইউনিয়নের সুমনা সাহাপুর এলাকার সেলিম রেজার মেয়ে। এ ঘটনায় গতকাল সোমবার থানায় মামলা হয়েছে।

অপহৃত স্কুল ছাত্রীর মা তানিয়া সুলতানা জানান, তা মেয়ে সুমনা স্থানীয় আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী। বিদ্যালয়ে আসা যাওয়ার পথে প্রায়ই সুমনাকে উত্যক্ত করতো আলমপুরা এলাকার মানিক মিয়া। এ বিষয়টি সুমনা তার পরিবারের সদস্যদের জানায়। পরে মানিককে উত্যক্তের বিষয়ে নিষেধ করলেও তাতে ক্ষান্ত হয়নি সে। স্কুলে আসার পথে দক্ষিন নবগ্রাম কবরস্থান এলাকায় পৌছামাত্র মানিকসহ তার সহযোগিরা একটি মাইক্রোবাসে উঠিয়ে সুমনাকে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় তানিয়া সুলাতানা বাদি হয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ করেছেন। অভিযোগ দায়েরের পরও পুলিশ ব্যবস্থা না নেয়ায় পরিবারের সদস্যরা পুলিশ সুপার বরাবর আবেদন করেন। পরে ওই অভিযোগের ভিত্তিত্বে গতকাল সোমবার রূপগঞ্জ থানায় অপহরণের মামলাটি রুজু হয়। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, পরিবারের পক্ষ থেকে অপহরণের অভিযোগ আনা হয়েছে, স্কুল ছাত্রী উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

"