‘শ্যামপুরের জলাবদ্ধতা জাদুঘরে যাবে’

প্রকাশ : ১২ মে ২০১৮, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর শ্যামপুর- কদমতলীসহ পুরো ডিএনডি (ঢাকা-নারায়ণগঞ্জ-ডেমরা) এলাকার জলাবদ্ধতা আগামী এক বছরের মধ্যে জাদুঘরে চলে যাবে বলে মন্তব্য করেছেন ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা। জাতীয় পার্টির এই নেতা বলেন, জলাবদ্ধতা স্থায়ী সমাধানের জন্য সেনাবাহিনী কাজ করছে। আর চলতি বর্ষা মৌসুমে অস্থায়ী সমাধানের জন্য সেনাবাহিনীর পাশাপাশি ঢাকা ওয়াসাও কাজ করছে।

গতকাল শুক্রবার নিজ নির্বাচনী এলাকার একাধিক স্থানে ঢাকা ওয়াসা ও সেনাবাহিনীর সহযোগিতায় পানির পাম্পের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন। এ সময় আরো বক্তব্য দেন লেফটেনেন্ট কর্নেল মুশফিকুর আলম ভূঁইয়া, মেজর মাহতাব, কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল, সার্জেন্ট মো. বিল্লাল হোসেন, ঢাকা ওয়াসার উপসহকারী প্রকৌশলী মোহাম্মদ রাসেল খন্দকার, হাজী জালাল উদ্দিন, জাতীয় পার্টির নেতা শেখ মাসুক রহমান।

বাবলা বলেন, আমার নির্বাচনী এলাকাসহ ডিএনডি অঞ্চলের জলাবদ্ধতা স্থায়ী সমাধানের জন্য রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ৫৫৬ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। এই অর্থ দিয়ে চলমান কাজ শেষ হতে আরো এক বছর লাগবে। এই কাজ শেষ হলে আমার নির্বাচনী এলাকার জলবদ্ধতা চিরদিনের জন্য জাদুঘরে চলে যাবে।

 

 

"