চট্টগ্রাম ব্যুরো

  ০৯ মে, ২০১৮

চট্টগ্রামে অস্ত্রসহ গ্রেফতার ৫

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় পৃথক অভিযানে ছয়টি এলজিসহ পাঁচ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাতে তাদের গ্রেফতারের পর গতকাল মঙ্গলবার আদালতে পাঠায় পুলিশ।

পুলিশ জানায়, বাঁশখালী-পেকুয়া সড়কের পুঁইছড়ি ইউপিস্থ ফুটখালী ব্রিজের দক্ষিণপাশে তল্লাশি চালিয়ে পাঁচটি এলজিসহ দুজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার দুজন হলেনÑ কক্সবাজারের মহেশখালী উপজেলার মাঝিরপাড়ার মৃত আসকর আলীর ছেলে জয়নাল আবেদীন (৩৪) ও মৃত ছগির আহমদের ছেলে আবদুল গফুর (২৫)। এ ছাড়া বাঁশখালী উপজেলার বৈলছড়ি ইউনিয়নের পূর্ব বৈলছড়ি উত্তরপাড়া থেকে একটি এলজি ও আট রাউন্ড কার্তুজসহ তিনজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার তিনজন হলেন- পূর্ব বৈলছড়ি উত্তরপাড়ার মৃত আলী মিয়ার ছেলে আবদুল করিম (২৮), পূর্ব কাথারিয়া মাইদারীপাড়ার মৃত আব্দুর রশিদের ছেলে নুরুল আলম (২২) ও মৃত সার্চি মিয়ার ছেলে মোহাম্মদ এহসান (২০)।

বাঁশখালী থানার ওসি মো. সালাহউদ্দিন বলেন, পৃথক অভিযানে ছয়টি অস্ত্রসহ পাঁচ সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। এসব ঘটনায় অস্ত্র আইনে করা পৃথক দুটি মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist