reporterঅনলাইন ডেস্ক
  ০৪ মে, ২০১৮

বাংলাবান্ধা-ফুলবাড়ী আইসিপিতে জয়েন্ট রিট্রিট সেরিমনি

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা-ফুলবাড়ী আইসিপিতে জয়েন্ট রিট্রিট সেরিমনি হয়েছে। বিজিবি-বিএসএফ মহাপরিচালক পর্যায়ে জাঁকজমকপূর্ণ পরিবেশে এই জয়েন্ট রিট্রিট সেরিমনি অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম এবং বর্ডার সিকিউরিটি ফোর্সের (বিএসএফ) মহাপরিচালক শ্রী কিষাণ কুমার শর্মা উপস্থিত ছিলেন। এছাড়াও অনুষ্ঠানে অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মজিবুর রহমান, অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাহিদুল ইসলাম খান এবং বিএসএফের আইজি ড. রাজেশ মিশরাসহ বিজিবি-বিএসএফের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাবান্ধা-ফুলবাড়ীতে জয়েন্ট রিট্রিট সেরিমনিতে ভ্রাতৃত্বের সেতুবন্ধের অংশ হিসেবে বিজিবি-বিএসএফ প্যারেড কন্টিনজেন্ট চমকপ্রদ ও মনোমুগ্ধকর প্যারেড প্রদর্শন করেন। প্যারেড শেষে বিজিবি মহাপরিচালক ভারতীয় প্যারেড কন্টিনজেন্টকে উপহার দেন। অনুরূপভাবে বিএসএফ মহাপরিচালক বিজিবি প্যারেড কন্টিনজেন্টকে উপহার দেন। এ জয়েন্ট রিট্রিট সেরিমনিকে স্মরণীয় করে রাখতে স্মারকচিহ্ন বিনিময়ের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধনী পর্ব শেষ করা হয়। এই অনুষ্ঠান পর্ব সম্পন্নের সঙ্গে সঙ্গেই বাংলাবান্ধা-ফুলবাড়ী আইসিপিতে প্রতিদিন যৌথভাবে প্যারেড পরিচালনার আনুষ্ঠানিক স্বীকৃতির প্রাপ্তি ঘটে এবং ভ্রাতৃত্বের নতুন অধ্যায় রচিত হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist