পাবনা প্রতিনিধি

  ৩০ এপ্রিল, ২০১৮

ট্যাঙ্কলরি শ্রমিকদের ত্রিবার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা

উত্তর বঙ্গ ট্যাঙ্কলরি শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচনী তফসিল ঘোষণা করেছেন নির্বাচন কমিশনার ও শাহজাদপুর উপজেলা সমবায় কর্মকর্তা মোখলেছুর রহমান। গতকাল রোববার থেকে মনোনয়নপত্র বিক্রি শুরু হয়েছে। চলবে আজ সোমবার দুপুর ১টা পর্যন্ত।

গত ২৬ এপ্রিল বার্ষিক সাধারণ সভায় সংবিধানের ২৩ ধারা অনুযায়ী গনতান্ত্রিক প্রক্রিয়ায় সমিতির সদস্যদের গোপন ভোটের মাধ্যমে আগামী ১৫ মে ২০১৮ ইং তারিখে নির্বাচন বাঘাবাড়ি ইউনিয়ন কার্যালয়ের মিলানতায়নে অুনষ্ঠিত হওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়। এতে বলা হয় ২৯ ও ৩০ এপ্রিল মনোনয়নপত্র গ্রহণ, ৩ মে সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র জমা এবং মনোনয়নপত্র বাছাই ও খসড়া তালিকা প্রকাশ ৪ মে। আপত্তি গ্রহণ ও আপত্তি নিষ্পত্তিকরণ ৫ মে। মনোনয়নপত্র প্রত্যাহার ৬ মে। চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ ও প্রতিক বরাদ্দ ৭ মে এবং ভোট গ্রহণ ১৫ মে ২০১৮। ওইদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ চলবে। এ নির্বাচনে সভাপতি ও সম্পাদকসহ মোট ১৭টি পদের বিপরীতে গতকাল রোববার প্রথম দিনে ৫৪টি মনোনয়নপত্র বিক্রি হয়েছে চলবে পরের দিন সোমবার দুপুর ১টা পর্যন্ত।

উত্তরবঙ্গ ট্যাঙ্কলরি শ্রমিক ইউনিয়ন ত্রিবার্ষিক নির্বাচনের দায়িত্বে সভাপতি ও নির্বাচন কমিশনার শাহজাদপুর উপজেলা সমবায় কর্মকর্তা মোখলেছুর রহমান। তিনি বলেন উৎসবমূখর পরিবেশে প্রথম দিন খুবই সুন্দরভাবে মোট ৫৪টি মনোনয়নপত্র বিক্রি হয়েছে। আগামী ১৫ মে অনুষ্ঠিতব্য নির্বাচন সুষ্ঠু ও নিপেক্ষে করতে যা যা করণীয় আমরা তাই করব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist