চট্টগ্রাম ব্যুরো

  ২৪ এপ্রিল, ২০১৮

চট্টগ্রামে রনির বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির বিরুদ্ধে দায়ের হওয়া মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়েছে। মানববন্ধনে রনির বিরুদ্ধে চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষের করা মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়। গতকাল সোমবার বিকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে জামালখান সড়কে সাধারণ শিক্ষার্থী পরিষদের ব্যানারে এ কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন ও সমাবেশে বক্তব্য দেন সাবেক ছাত্রলীগ নেতা হাসান মনসুর, আওয়ামী লীগ নেতা আকতার উদ্দিন চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আলী রেজা পিন্টু, মহানগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক গোলাম সামদানি জনি, ছাত্রলীগ নেতা সোহেল আহমেদ চৌধুরীসহ বিভিন্ন পর্যায়ের নেতারা বক্তব্য দেন।

এর আগে সোমবার দুপুর থেকেই নগরীর বিভিন্ন এলাকা বিক্ষোভ মিছিল নিয়ে প্রেস ক্লাবের সামনে জড়ো হন ছাত্রলীগসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। এ সময় অনুমতি নেওয়া হয়নি অজুহাতে পুলিশের পক্ষ থেকে মানববন্ধনে বাধা দেওয়া হয়। এরপর অনুমতি নিয়ে কর্মসূচি পালন করা হয়।

সম্প্রতি সরকার নির্ধারিত ফির অতিরিক্ত অর্থ আদায়ের প্রতিবাদ করতে গিয়ে চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষ জাহেদ খানকে মারধর করেন রনি। নগরীর জিইসি মোড়ে ইউনিএইড কোচিং সেন্টারের পরিচালক রাশেদ মিয়াকে আর্থিক লেনদেনের অজুহাতে মারধর করেন তিনি। এ দুইটি ঘটনার সিসিটিভি ক্যামেরার ফুটেজ ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তার বিরুদ্ধে চকবাজার থানায় চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষ জাহেদ খান বাদী হয়ে চাঁদাবাজি ও মারধরের অভিযোগে মামলা দায়ের করে। এ সময় রনিও শিক্ষার্থীদের সঙ্গে প্রতারণা অভিযোগে জাহেদ খানের বিরুদ্ধে মামলা দায়ের করে চকবাজার থানায়। ইউনিএইড কোচিং সেন্টারের পরিচালক বাদী হয়ে একই অভিযোগে পাঁচলাইশ থানায় মামলা করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist