চট্টগ্রাম ব্যুরো

  ২৪ এপ্রিল, ২০১৮

আমীর খসরু বললেন

খালেদা জিয়া মুক্তি পেলে বিএনপি নির্বাচনে যাবে

খালেদা জিয়া কারাগার থেকে মুক্তি পেলে বিএনপি যেকোনো সময় নির্বাচনে যেতে প্রস্তুত বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী। গতকাল সোমবার নগরের ভিআইপি কমিউনিটি সেন্টারে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।

আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, কারাগার থেকে বেগম খালেদা জিয়ার মুক্তির পর বিএনপি যেকোনো সময় নির্বাচনে যেতে প্রস্তুত। নির্বাচনে যেতে বিএনপির কোনো প্রস্তুতির দরকার হয় না।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, খালেদা জিয়াকে একা, একটি নির্জন কারাগারে রাখা হয়েছে। যেখানে থাকা-খাওয়ার তেমন ভালো সুযোগ নেই। বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন বলেন, সাধারণ জনগণ রাস্তায় নেমে এই সরকারের পতন ঘটাবে। চট্টগ্রাম থেকেই এ আন্দোলন শুরু হবে।

নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম। নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য দেন বিএনপির সহসাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন আহমেদ, কেন্দ্রীয় বিএনপির শ্রমবিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিনসহ অন্য নেতারা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist