নিজস্ব প্রতিবেদক

  ২৩ এপ্রিল, ২০১৮

নৌপরিবহনের নাজমুলকে জিজ্ঞাসাবাদ দুদকের

ঘুষের ৫ লাখ টাকাসহ দুর্নীতি দমন কমিশনের (দুদক) হাতে গ্রেফতর হওয়া নৌপরিবহন অধিদফতরের প্রধান প্রকৌশলী এস এম নাজমুল হককে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করেছে সংস্থাটি। গতকাল রোববার বেলা ২টা থেকে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

দুদক সূত্র জানায়, ঢাকার কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগার থেকে তাকে সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে তাকে আনা হয়। দুদকের সহকারী পরিচালক আবদুল ওয়াদুদের নেতৃত্বে একটি দল তাকে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদ শেষে নাজমুল হককে রমনা থানার হেফাজতে রাখা হয়। সেখান থেকে তাকে আজ সোমবার সকালে আবার কারাগারে পাঠানো হবে।

১২ এপ্রিল রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্তোরাঁ থেকে ঘুষের ৫ লাখ টাকাসহ নাজমুলকে হাতেনাতে গ্রেফতার করে দুদক। এরপর ১৩ এপ্রিল শাহবাগ থানায় তার বিরুদ্ধে দুর্নীতির মামলা করে সংস্থাটি। পরে ১৫ এপ্রিল তাকে বরখাস্ত করে নৌপরিবহন মন্ত্রণালয়।

১৯ এপ্রিল দুদকের আবেদনের পরিপ্রেক্ষিতে একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। আদালত সূত্রে জানা গেছে, নাজমুলকে আদালতে হাজির করে দুদক সাত দিনের রিমান্ড চেয়েছিল। ঘটনার রহস্য উদ্ঘাটনের জন্যই তাকে জিজ্ঞাসাবাদ জরুরি বলে দুদক রিমান্ড আবেদনে উল্লেখ করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist