চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ১৬ এপ্রিল, ২০১৮

চাঁপাইনবাবগঞ্জে শিবিরের ৭ কর্মীসহ মেস মালিক আটক

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শাহীবাগ থেকে শিবিরের সাত কর্মী এবং এক মেস মালিককে আটক করেছে পুলিশ। পুলিশের দাবি, পহেলা বৈশাখের মঙ্গল শোভাযাত্রায় হামলার পরিকল্পনা ছিল তাদের। গত শনিবার বিকালে পুলিশ সুপারের কার্যালয়ে এক ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান। আসামিদের গতকাল আদালতে হাজির করে জেলহাজতে পাঠানো হয়েছে।

তিনি জানান, শাহীবাগের জান মোহাম্মদের মালিকানাধীন ‘ডাক্তার মেসে’ অভিযান চালিয়ে অনেক জিহাদি বই, সাংগঠনিক রেজিস্ট্রারসহ সাত শিবির কর্মীকে আটক করা হয়েছে। আটকরা হলেন সদর উপজেলার নরেন্দ্রপুরের মোহাম্মদ মিজান, আবদুল হামিদ, নারায়ণপুরের হাসান আলী ও আবদুল জাব্বার, শিবগঞ্জ উপজেলার কিরণগঞ্জের মনিরুল ইসলাম, গোমস্তাপুর উপজেলার শ্যামপুর-বাঙ্গাবাড়ির মোস্তাকিম, নাচোল উপজেলার ঝিকড়া-মধ্যপাড়ার সুমন রেজা এবং মেস মালিক জান মোহাম্মদ।

অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, তাদের জিজ্ঞাসাবাদ ও উদ্ধার হওয়া সাংগঠনিক রেজিস্টার পর্যালোচনা করে জানা গেছে, সরকারকে বেকায়দায় ফেলতে নানামুখী নাশকতার পরিকল্পনা ছিল তাদের। এর মধ্যে পহেলা বৈশাখের মঙ্গল শোভাযাত্রাতেও নাশকতার পরিকল্পনা ছিল। এদিন রাতেই আটকদের বিরুদ্ধে সদর মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে এস আই জাহিদ বাদী হয়ে একটি মামলা করেন। পরে তাদের আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist