রাজনীতিতে ভুল সিদ্ধান্ত নেয় বিএনপি : নাসিম

প্রকাশ : ১৪ এপ্রিল ২০১৮, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি সবসময় রাজনীতিতে ভুল সিদ্ধান্ত নেয়। যে কারণেই তারা বলছে প্রধানমন্ত্রীর কোটা বাতিলের সিদ্ধান্তের মাধ্যমে আওয়ামী লীগের পরাজয় ঘটেছে। কিন্তু এর মাধ্যমে আমরা জয়ী হয়েছি। কেননা আমরা সর্বদা জনগণের পাশেই থাকি। গতকাল শুক্রবার রাজধানীর চাঁনখারপুলে অবস্থিত নির্মাণাধীন ইনস্টিটিউটটির বর্তমান কার্যক্রম পরিদর্শন শেষে স্বাস্থ্যমন্ত্রী এ তথ্য জানান।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বাঙালি জাতি যেকোনো প্রকার অসম্ভবকে সম্ভব করতে পারে। স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হওয়া, বিশ্বের বুকে রেকর্ড করার কার্যক্রমসহ বিশ্বের মধ্যে বৃহত্তম চিকিৎসার জনিত সেবা কেন্দ্র ও শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণ সবই তার উদাহরণ।

এ সময় নির্মাণাধীন বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটটি ঘুরে দেখে দ্রুত কার্যক্রমের প্রশংসা করেন স্বাস্থ্যমন্ত্রী। তিনি বলেন, ‘শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট’ নামে এই শিক্ষা ও সেবা প্রতিষ্ঠানটি এ বছরের সেপ্টেম্বর মাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মেডিক্যাল কলেজের (ঢামেক) বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটের প্রতিষ্ঠাতা পরিচালক ডা. সামন্ত লাল সেন, নির্মাণাধীন ভবনের প্রকল্প পরিচালক লেফটেনেন্ট কর্নেল শাকিল আহমেদসহ ঢামেকসহ আরো অনেকে।

 

"