হবিগঞ্জে চিকিৎসকের অবহেলায় রোগীর মৃত্যু : ডাক্তার অবরুদ্ধ

প্রকাশ : ১১ এপ্রিল ২০১৮, ০০:০০

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসকের অবহেলায় সোনাহর আলী (৯০) নামে এক রোগীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছেন স্বজনরা। পরে বিক্ষুদ্ধ স্বজনরা অভিযুক্ত চিকিৎসককে হাসপাতালের জরুরি বিভাগের কক্ষে অবরুদ্ধ করে রাখেন। গত সোমবার রাত সাড়ে ১১ টার দিকে এ ঘটনা ঘটে।

রোগীর স্বজনরা জানান, বৃদ্ধ সোনাহর আলী হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বে থাকা চিকিৎসক ত্রিলোক চাকমাকে চিকিৎসা দিতে বলে স্বজনরা। ত্রিলোক চাকমা চিকিৎসা না দিয়ে কালক্ষেপন করে। এতে হাসপাতালেই মৃত্যু হয় বৃদ্ধ সোনাহর আলীর। পরে বিক্ষুদ্ধ জনতা ওই চিকিৎসককে অবরুদ্ধ করে রাখেন। খবর পেয়ে হবিগঞ্জ সদর থানার এসআই শাহিদ মিয়ার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে চিকিৎসক ডা. ত্রিলোক চাকমা জানান, সোনাহর আলীকে চিকিৎসা দিতে আমি কোনো ধরনের অবহেলা করিনি। জরুরি বিভাগে অন্য রোগী থাকায় তাকে চিকিৎসা দিতে কিছুটা বিলম্ব হয়েছে। হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. বজলুর রহমান জানান, চিকিৎসকের অবহেলায় রোগীর মৃত্যু হয়েছে এ রকম ঘটনায় কোন অভিযোগ পাননি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

"