নির্বাচন ঠেকানোর ক্ষমতা কারো নেই : নাসিম

প্রকাশ : ১১ এপ্রিল ২০১৮, ০০:০০

সিরাজগঞ্জ প্রতিনিধি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচন নিয়ে কোনো ফর্মুলা দিয়ে বা চক্রান্ত, ষড়যন্ত্র করে লাভ নেই। নির্বাচন ঠেকানোর ক্ষমতাও কারো নেই। বিশ্বের বিভিন্ন গণতান্ত্রিক দেশের মতো বাংলাদেশেও সংবিধান অনুযায়ী বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে। গতকাল মঙ্গলবার তার নির্বাচনী এলাকা কাজীপুরে বিশাল এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কাজীপুরের বরইতলীতে মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ, ৫০০ আসনবিশিষ্ট শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম ও কুড়িপাড়ায় শহীদ এম মনসুর আলী স্মৃতি জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে এ সভার আয়োজন করা হয়।

বিএনপি-জামায়াত নির্বাচন ঠেকাতে নানা চক্রান্ত, ষড়যন্ত্র করছে উল্লেখ করে নাসিম বলেন, নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু। ওই নির্বাচনী মাঠে যারা ফাউল করবে, জনগণ তাদের লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেবে। শেখ হাসিনার নেতৃত্ব এ দেশের জনগণ আলোর পথ পেয়েছে। কেউ আর অন্ধকারের পথে, জঙ্গিবাদের পথে ফিরে যেতে চায় না।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা দেন মুক্তিযুদ্ধ-বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ও নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান। সভায় সভাপতিত্ব করেন সাবেক এমপি তানভীর শাকিল জয়। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বগুড়া-৫ আসনের এমপি হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য্য, কাজীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল ও দলের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী প্রমুখ।

"