চট্টগ্রাম ব্যুরো

  ০৯ এপ্রিল, ২০১৮

চট্টগ্রামে ম্যাগা প্রকল্প

সিটি মেয়রের সঙ্গে সিডিএ চেয়ারম্যানের মতবিনিময়

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) সঙ্গে সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কোরের সমঝোতা স্মারক অনুষ্ঠানে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনকে দাওয়াত দিতে নগর ভবনে যান সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম। সিডিএতে ‘চট্টগ্রাম শহরের জলাবদ্ধতা নিরসনকল্পে খাল পুনঃখনন, সম্প্রসারণ, সংস্কার ও উন্নয়ন’ শীর্ষক মেগা প্রকল্প বাস্তবায়নে গতকাল সোমবার এই সমঝোতা ম্মারক স্বাক্ষরিত হয়।

এ-সংক্রান্ত অনুষ্ঠানের আমন্ত্রণ নিয়ে রোববার বেলা ১২ টার দিকে সিডিএ চেয়ারম্যান নগর ভবনে পৌঁছলে মেয়র তাকে স্বাগত জানান। এ সময় তারা এ বিষয়ে মতবিনিময় করেন।

এ প্রসঙ্গে মেয়র বলেন, তিনি জলাবদ্ধতা প্রকল্পের সমঝোতা স্মারক সইয়ের দাওয়াত নিয়ে এসেছেন। একজন জনপ্রতিনিধি হিসেবে আমি ওই অনুষ্ঠানে যাব। নগরীর সব সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত সেবাধর্মী প্রতিষ্ঠান সিটি করপোরেশনের সঙ্গে যত বেশি সমন্বয় করবে উন্নয়ন প্রকল্পগুলো ততই টেকসই হবে, জনদুর্ভোগ লাঘব হবে, পরিকল্পিত নগরী গড়ে উঠবে। সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম বলেন, সেনাবাহিনীর সঙ্গে এমওইউ স্বাক্ষরের মধ্য দিয়ে আগামী সোমবার থেকে চট্টগ্রামের সর্ববৃহৎ একক প্রকল্পের দুয়ার খুলবে। এ অনুষ্ঠানে নগর পিতা হিসেবে মেয়রকে দাওয়াত দিতে গিয়েছিলাম। আমরা একযোগে এই শহরকে এগিয়ে নিতে চাই। এ সময় চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা ও সচিব মোহাম্মদ আবুল হোসেনসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। সাম্প্রতিক সময়ে বিভিন্ন ইস্যুতে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ও সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালামের সঙ্গে দূরত্ব তৈরি হয়। মেয়র তাকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। এই পরিস্থিতিতে সিডিএ চেয়ারম্যান দেখা করলেন মেয়রের সঙ্গে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist