খুলনা প্রতিনিধি

  ০৮ এপ্রিল, ২০১৮

খুলনায় সড়কে ঝরল বাবা ছেলেসহ চার প্রাণ

খুলনায় যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে বাবা-ছেলেসহ চারজন নিহত ও মাহেন্দ্র চালকসহ আরো ১০জন আহত হয়েছেন। গতকাল শনিবার দুপুর পৌনে ১টার দিকে ডুমুরিয়া উপজেলার খুলনা-সাতক্ষীরা মহাসড়কের মাঝেরভেঁড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ভ্যান চালক আসাদুল মোড়ল (৩৫), এবং ভ্যানের যাত্রী নারায়ণ ম-ল (৬৫), হুমায়ুন কবির (৩৫) ও তার ছেলে শাকিবুল ইসলাম (৭)।

পুলিশ জানায়, পাইকগাছা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস খুলনা-সাতক্ষীরা মহাসড়কের মাঝেরভেঁড়ি নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি মাহেন্দ্রকে ধাক্কা দেয়। এতে মাহেন্দ্রটি রাস্তার পাশে ছিটকে পড়ে। পরে বাসটি একটি ভ্যানকে চাপা দেয়। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ভ্যান চালক আসাদুল মোড়ল ও ভ্যানের যাত্রী নারায়ণ ম-ল মারা যান। এছাড়া গুরুতর আহত ভ্যানযাত্রী শাকিবুল ইসলামকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। বিকাল পৌনে চারটার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিহত শাকিবুলের পিতা হুমায়ুন কবিরও মারা যান। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. তুষার কুমার পোদ্দার তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

নিহত আসাদুল মোড়ল ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া গ্রামের মৃত কাদের মোড়লের ছেলে এবং নিহত নারায়ণ ম-লের বাড়িও একই গ্রামে। এছাড়া নিহত হুমায়ুন কবিবের ডুমুরিয়া উপজেলার উলা গ্রামে। তিনি ডুমুরিয়ায় ছেলে শাকিবুরকে ডাক্তার দেখিয়ে একই ভ্যানে গুটুদিয়া গ্রামের শ্বশুর বাড়ির বাড়িতে যাচ্ছিলেন। এছাড়া বাসের ধাক্কায় ভ্যান ও মাহেন্দ্রর নারী-শিশুসহ ১০জন আহত হয়েছেন। আহতদের ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মাহেন্দ্র চালক আমিরুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক।

ডুমুরিয়া থানার ওসি হাবিল হোসেন বলেন, ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপরে মামলার প্রস্তুতি চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist