জাবি প্রতিনিধি

  ০৮ এপ্রিল, ২০১৮

জাবির যশোর জেলা ছাত্রকল্যাণ সমিতি

সভাপতি তহিদুল সম্পাদক আজাদ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) যশোর জেলা ছাত্রকল্যাণ সমিতির ২০১৮-১৯ সালের কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি মনোনিত হয়েছেন দৈনিক প্রতিদিনের সংবাদের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. তহিদুল ইসলাম (ইতিহাস বিভাগ, ৪৩তম ব্যাচ) এবং সাধারণ সম্পাদক মনোনিত হয়েছেন আবুল কালাম আজাদ (মার্কেটিং বিভাগ, ৪৪তম ব্যাচ)। গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সংগঠনটির প্রাক্তন সভাপতি শামীম রেজা ও প্রাক্তন সাধারণ সম্পাদক সাদ্দাম নতুন কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যরা হলেন, সহসভাপতিÑ মামুন, যোবায়ের, তৌফিক, যুথি, সাজ্জাদ, ইবাদুল, সবুজ ও রিফাত। যুগ্ম-সাধারণ সম্পাদকÑ আবির, নাজমুল, তৌহিদ, রুবায়েত, রাহুল ও খালিদ। কোষাধ্যক্ষ কামরান, সাংগঠনিক সম্পাদক তানভীর, মাসুদ, শিহাব, ফয়সাল, সাদ, সেলিম, সুরুজ, ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক শোভন, সহ-ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক রাজু, দফতর সম্পাদক শিশির, সহ-দফতর সম্পাদক মারুফ, প্রচার সম্পাদক আদেশ, সহ-প্রচার সম্পাদক মুন্না, সাংস্কৃতিক সম্পাদক উৎসব, সহ-সাংস্কৃতিক সম্পাদক রেশমা, শিমু, ধর্মবিষয়ক সম্পাদক হুরাইরা, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক আসাদ, সবুজ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মেহেদী, সহ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক তোরাব, ক্রিড়া সম্পাদক তৌহিদ, সহ-ক্রিড়া সম্পাদক শুভ, মিরাজ, মহিলাবিষয়ক সম্পাদক রিমা এবং সহ-মহিলা বিষয়ক সম্পাদক নুসরাত ও কাকলি।

কমিটি ঘোষণা শেষে বিগত কমিটির সভাপতি মকলেচুর রহমান ইরান ও সাধারণ সম্পাদক আবু তাহের নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist