প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৬ এপ্রিল, ২০১৮

সড়ক দুর্ঘটনায় নিহত ৭

কক্সবাজারের মেরিনড্রাইভ সড়কে প্রাইভেট কার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এছাড়া সিলেট, ময়মনসিংহ, ব্রাহ্মণবাড়িযা, চট্টগ্রাম, দিনাজপুর ও হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় আরো ছয়জন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

কক্সবাজার : কক্সবাজারে গতকাল বৃহ¯পতিবার দুর্ঘটনায় নিহতরা হলেন জুবাইরুল ইসলাম চৌধুরী (২৬) ও মো. শাকের। নিহত জুবাইর রামু উপজেলার উত্তর মিঠাছড়ি এলাকার রফিক আহমদের ছেলে ও শাকের মহেশখালীর বাসিন্দা। তারা দুইজনই আন্তর্জাতিক খাদ্য সংস্থা ডব্লিউএফপিতে চাকরি করতেন। এ সময় আরিফ (২৮) নামের একজন গুরুতর আহত হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত এনজিও সংস্থার একটি গাড়ি মোটরসাইকেলটি ধাক্কা দিলে ঘটনাস্থলই চালক জুবাইর মারা যায়। অপর দুইজনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে চিকিৎসক শাকেরকেও মৃত ঘোষণা করেন।

ইনানি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

সিলেট : সিলেটের জাফলংয়ে বাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে সন্ধ্যা গোয়ালা (৩০) নামের এক মহিলা নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ১৫জন।

গতকাল বৃহস্পতিবার সকালে জাফলং থেকে ছেড়ে আসা সিলেটমুখী মাইক্রোবাস সিলেট-তামাবিল মহাসড়কের মোহাম্মদপুর এলকায় পৌঁছলে ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে একজন নিহত ও ১৫ জন আহত হন। নিহত সন্ধ্যা গোয়ালা জাফলং চা বাগানের সঞ্জিত গোয়ালার স্ত্রী।

ময়মনসিংহ : ময়মনসিংহের ঈশ^রগঞ্জে যাত্রীবাহী বাসের চাপায় এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনার প্রতিবাদে উত্তেজিত জনতা একটি বাস আগুনে পুড়িয়ে দিয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় পণ্যবোঝাই ট্রাকের নিচে চাপায় অজ্ঞাত পরিচয় যুবক নিহত হয়েছেন। গত বুধবার রাত সাড়ে ৩টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের গোলচত্বরে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের বয়স আনুমানিক ২৮-৩০ বছর হবে বলে জানিয়েছে আশুগঞ্জ থানা পুলিশ।

চট্টগ্রাম : চট্টগ্রাম নগরের নিউ মার্কেট মোড়ে গাড়ির ধাক্কায় এক পথচারী মারা গেছেন। গত বুধবার রাত ২টার দিকে কোতোয়ালি থানার নিউ মার্কেট মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত কবির হোসেন (২০) নোয়াখালী জেলার চর সানউল্লাহ এলাকার মফিজুর রহমানের ছেলে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বিষয়টি নিশ্চিত করেন।

দিনাজপুর : দিনাজপুরের পার্বতীপুরে ট্রাকচাপায় সহিদুল ইসলাম (৩৫) নামের এক পথচারী নিহত হয়েছে। সে উপজেলার বেলাইচন্ডী ইউনিয়নের বাসস্ট্যান্ড সংলগ্ন আবদুল লতিফের ছেলে। পার্বতীপুর মডেল থানার উপপরিদর্শক তাজুল ইসলাম জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

হবিগঞ্জ : হবিগঞ্জের বাহুবলে সড়ক দুর্ঘটনায় মমতাজ বেগম (৫৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist