প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ৩০ মার্চ, ২০১৮

ছয় জেলায় সড়কে ঝরল ৮ প্রাণ

হবিগঞ্জের নবীগঞ্জে, গাজীপুরের হোতাপাড়ায়, নঁওগার মান্দায়, ঝিনাইদহের কালীগঞ্জে, বগুড়ার আদমদীঘি এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত এবং ২৬ জন আহত হয়েছেন।

হবিগঞ্জ : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার মডেল বাজার এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাশের জমিতে পড়ে যায়। এতে তিনজন নিহত এবং দুইজন আহত হয়েছেন। শেরপুর হাইওয়ে পুলিশ, তাজপুরের ফায়ার সার্ভিসের একটি দল এবং স্থানীয়রা মিলে উদ্ধার করেছে। আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার সকাল ৯টায় হবিগঞ্জ-সিলেট রুটে চলাচলকারী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাশের জমিতে পড়ে ধুমড়েমুচড়ে যায়। নিহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

গাজীপুর : গাজীপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এবং বুধবার রাতে গাজীপুর সিটি করপোরেশনের বোর্ডবাজার এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।

বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মাইক্রোবাসের ধাক্কায় তিনজনের মৃত্যু হয়েছে। এরা হলেন-গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনায় এলাকা অবস্থিত এসিআই কোম্পানির প্রিমিয়া প্লেক্স পলিপ্যাক কারখানার প্রশাসনিক কর্মকর্তা আসাদুজ্জামান (৪৫), ব্যবস্থাপক মো. ফরিদুল ইসলাম (৫০) এবং চালক রুবেল (৩০) হোসেন।

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মান্দায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ডোবায় পড়ে অন্তত ২০ জন আহত হয়েছেন। আহতদের মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার সাবাইহাট ব্রিজ সংলগ্ন সিন্দুপানিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের নাম-পরিচয় পাওয়া সম্ভব হয়নি।

কালীগঞ্জ (ঝিনাইদহ) : ঝিনাইদহের কালীগঞ্জে বালুবোঝাই ট্রাকের চাকা ফেটে বিস্ফোরণ হয়। এতে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বড় পুকুরে পড়ে যায়। এ সময় ট্রাকের ড্রাইভার শরিফুল ইসলামসহ তিনজন আহত হয়। এ ঘটনা ঘটেছে গতকাল বৃহস্পতিবার সকাল ৭টার দিকে উপজেলার বারবাজার হাইওয়ে থানার সামনে। খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা আহতদের উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করেছেন বারবাজার হাইওয়ে থানার ওসি নজরুল ইসলাম।

কুবি প্রতিনিধি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য ভাড়া করা বিআরটিসির একটি বেপরোয়া বাসের চাপায় একই বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকালে কুমিল্লার কোটবাড়ী এলাকার গন্ধামতি মোড়ে এ দুর্ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীকে কুমিল্লার একটি হাসপাতালে নেওয়ার পর সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

আদমদীঘি (বগুড়া) : আদমদীঘির সান্তাহারে ব্যাটারিচালিত ইজিবাইকের সঙ্গে অপর ইজিবাইকের সংঘর্ষে শাহিন হোসেন (১৬) নামে এক কিশোর ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহত শাহীন হোসেন উপজেলার সান্তাহার চা-বাগান এলাকার রিপন খানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় সান্তাহার সরকারি কলেজ রোডে রেলওয়ে হাসপাতালের সামনে একটি ব্যাটারিচালিত ইজিবাইক অপর একটি ইজিবাইককে ওভারটেক করার সময় সংঘর্ষ ঘটে। এতে ইজিবাইকের যাত্রী শাহীন সজোরে আঘাত পায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist