বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

  ২৬ মার্চ, ২০১৮

বাউফলে জমি নিয়ে বিরোধ একজনকে পিটিয়ে হত্যা

পটুয়াখালীর বাউফলে জমি নিয়ে বিরোধে এক যুবককে পিটিয়ে হত্যা ও পরিবারের অন্য সদস্যদের কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ। এদিকে, হত্যার সঙ্গে জড়িতরা ঘটনাকে ভিন্ন খাতে নিতে নিজেদের বসতঘরে আগুন দিয়ে পালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ।

জানা গেছে, উপজেলার আদাবাড়িয়া ইউপির গুলিঠা মৌজ গ্রামের মো. হানিফ মোল্লার সঙ্গে জমিজমা নিয়ে একই এলাকার শহিদুল ইসলাম খানের দীর্ঘদিনের বিরোধ আছে। কয়েক দিন আগে বিরোধপূর্ণ জমিতে জোরপূর্বক একটি দোকানঘর নির্মাণ করেন শহিদুল। বিষয়টি নিয়ে গত শুক্রবার স্থানীয় আবুল কালাম সিকদারের সঙ্গে কথা বলছিলেন হানিফ। ওই সময় অদূরে থাকা শহিদুল ও তার ছোট ভাই মো. ফিরোজের নেতৃত্বে ২০-২৫ জনের একটি দল লোহার রড, সাবল ও লাঠি নিয়ে হানিফের ওপর হামলা চালায়। তাকে বাঁচাতে ছোট ভাই রাসেল (২৫) এগিয়ে আসেন। তিনিও হামলার শিকার হয়ে সংজ্ঞা হারিয়ে ফেলেন। খবর পেয়ে তার স্ত্রী লালমোন বেগম ও মা আনোয়ারা বেগমসহ কয়েকজন নিকট আত্মীয় তাদের রক্ষা করতে এগিয়ে এলে তাদেরও পিটিয়ে আহত করা হয়। স্থানীয় বাসিন্দারা তাদের উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাসেলকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। শুক্রবার রাত সাড়ে ১১টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাসেল।

এদিকে মৃত্যুর খবর এলাকায় জানাজানি হলে রাত সাড়ে ১২টার দিকে আবারো দুর্বৃত্তরা হানিফের ঘরে ঢুকে অন্তঃসত্ত্বা রাশিদা বেগম ও খাদিজা বেগমকে মারধর করে। এ ঘটনায় বাড়াবাড়ি না করার জন্য শাসিয়ে যায়। পরে প্রতিপক্ষকে ফাঁসাতে মালামাল সরিয়ে নিয়ে নিজের ঘরে আগুন লাগিয়ে পালিয়ে যায় ফিরোজ। এদিকে, অভিযুক্তদের মোবাইল ফোনে না পেয়ে তাদের বসতবাড়িতে গেলে ঘর তালাবদ্ধ পাওয়া যায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist