চাঁদপুর প্রতিনিধি

  ২৩ মার্চ, ২০১৮

চাঁদপুরে হত্যার দায়ে ২ জনের ফাঁসি

একজনকে হত্যার দায়ে চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় চাচিসহ দুইজনকে ফাঁসির রায় দিয়েছেন আদালত। চাঁদপুরের জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন আহমদ গতকাল বৃহস্পতিবার দুই বছর আগের এ মামলার রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্তরা হলেনÑ শাহরাস্তি উপজেলার পূর্ব উপলতা গ্রামের হুমায়ুন কবিরের স্ত্রী জান্নাতুল ফেরদৌস মায়া (৪০) ও একই গ্রামের তাজুল ইসলামের ছেলে কাঠমিস্ত্রি জহিরুল ইসলাম। রায় ঘোষণার সময় আসামিরা আদালতের কাঠগড়ায় ছিলেন।

জজ আদালতের পিপি মো. আমান উল্লাহ মামলার নথির বরাতে বলেন, জহিরুল ইসলাম ও জান্নাতুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় রুমা আক্তারকে (২২) ২০১৬ সালের ২৪ মার্চ শ্বাসরোধ করে হত্যা করা হয়। রুমা ছিলেন জান্নাতুলের ভাতিজি।

রুমার বাবা আনা মিয়া জান্নাতুল ও জহিরুলকে আসামি করে শাহরাস্তি থানায় হত্যা মামলা দায়ের করলে তৎকালীন এসআই মো. আবদুল মান্নান দুইজনের বিরুদ্ধেই আদালতে অভিযোগপত্র দেন। মামলায় ১৬ সাক্ষীর মধ্যে ১৫ জনের সাক্ষ্য নিয়ে আদালত রায় দিয়েছেন বলে জানান পিপি আমান।

আসামিপক্ষে মামলাটি পরিচালনা করেন আইনজীবী সেলিম আকবর ও চৌধুরী আবুল কালাম আজাদ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist