প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৪ মার্চ, ২০১৮

আশুলিয়া ও চট্টগ্রামে ৩ মাদক কারবারি আটক

আশুলিয়া ও চট্টগ্রামে ফেনসিডিলসহ তিন মাদক কারবারি আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। প্রতিনিধিদের পাঠানো খবর

আশুলিয়া : আশুলিয়ায় বাসে অভিযান চালিয়ে ১৮০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার নবীনগর চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার বলিভদ্র বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন ঢাকা জেলার আশুলিয়ার গাজীরচট এলাকার সালাউদ্দিনের ছেলে মোস্তফা কামাল ও রাজশাহী জেলার বাঘা থানার চক রাজাপুর মৃত শফি বিশ্বাসের ছেরে জালাল উদ্দিন।

চট্টগ্রাম : চট্টগ্রাম নগরে অভিযান চালিয়ে ৪৯৪ বোতল ফেনসিডিলসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। গতকাল মঙ্গলবার ভোরে নগরের পাহাড়তলী থানার অলংকার এলাকায় এ অভিযান চালানো হয়। গ্রেফতার হওয়া মাদক কারবারির নাম কামাল উদ্দিন নোয়াখালীর সেনবাগের বিজবাগ গ্রামের মকবুল আহম্মদের ছেলে।

র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক মিমতানুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অলংকার এলাকায় অবস্থান নেয় র‌্যাবের একটি দল। এ সময় ফেনী থেকে আসা একটি বাসে তল্লাশি চালানো হয়। অভিযানে বাসের পেছনে বক্স থেকে ৪৯৪ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist