নিজস্ব প্রতিবেদক

  ১২ মার্চ, ২০১৮

বিয়ের প্রতিবাদ করায় স্ত্রীকে হত্যা স্বামী গ্রেফতার

রাজধানীর কদমতলীতে গৃহবধূ শিউলি আক্তার (২৭) হত্যাকা-ের ঘটনায় তার স্বামী রিপনকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল দুপুরে রাজধানীর বাড্ডার আদর্শনগরের একটি মেস থেকে রিপনকে গ্রেফতার করে কদমতলী থানা পুলিশ। দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় ক্ষুব্ধ হয়ে শিউলিকে হত্যা করা হয়েছে বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে রিপন।

পুলিশের ওয়ারী বিভাগের ডিসি মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, রিপন তার স্ত্রীকে হত্যার দায় স্বীকার করেছে। প্রথম স্ত্রী শিউলির অনুমতি ছাড়াই দ্বিতীয় বিয়ে করেছিল রিপন। শিউলি বিষয়টির প্রতিবাদ করায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এ হত্যা করে রিপন। আদালতে হাজির করে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ করা হয়।

গত ৭ মার্চ কদমতলীর শনির আখড়া স্মৃতিধারা সড়কের ১৯৫৮ নম্বর বাসা থেকে পুলিশ শিউলি আক্তারের লাশ উদ্ধার করে। ঘটনার পর থেকেই মাছ বিক্রেতা রিপন পলাতক ছিলেন।

কদমতলী থানার ওসি এম এ জলিল জানান, তিন বছর আগে শিউলির সঙ্গে বিচ্ছেদ ঘটে রিপনের। তিন-চার মাস আগে আবারও তারা একসঙ্গে থাকতে শুরু করেন। তবে মাঝে আরেকটি বিয়ে করেন রিপন। এ নিয়ে কিছুদিন ধরে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। বিষয়টি নিয়ে ৭ মার্চ দুইজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে ক্ষুব্ধ হয়ে রিপন শিউলিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। পুলিশ জানায়, ১১ বছর আগে তাদের বিয়ে হয়। এই দম্পতির সজীব (৮) ও শুভ (৫) নামে দুই ছেলে রয়েছে। শিউলির বাসার পাশেই তার মা-বাবা থাকেন। ঘটনার সময় শিউলির দুই সন্তান তার নানার বাসায় ছিল। শিউলির বাবার নাম মনির হোসেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist