চট্টগ্রামে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ৫

প্রকাশ : ১০ মার্চ ২০১৮, ০০:০০

চট্টগ্রাম ব্যুরো
ama ami

চট্টগ্রাম নগর থেকে অস্ত্র ও গুলিসহ পাঁচ যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৭। গত বৃহস্পতিবার রাতে নগরীর চান্দগাঁও থানার বানিয়াপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের তথ্যমতে, হাটহাজারী এলাকায় অভিযান চালিয়ে আরো অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেনÑ মোরশেদ আলম (২৮), জাবেদ (২৮), শামীম হোসেন (২৯), জাহেদুল আলম (৩৪) ও মামুন (২০)। তারা চট্টগ্রামে ছিনতাই ও চুরিসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত বলে র‌্যাব জানিয়েছে।

র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক মিমতানুর রহমান বলেন, গ্রেফতাররা ছিনতাইয়ের জন্য সাইকেল ও প্রাইভেট কার নিয়ে বানিয়াপাড়া এলাকায় অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় একটি বিদেশি পিস্তল, দুটি ওয়ান শুটারগান, সাত রাউন্ড গুলি উদ্ধারসহ ছিনতাই কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। তিনি বলেন, পরে গ্রেফতার মোরশেদের তথ্যের ভিত্তিতে হাটহাজারী থানার উত্তর মোহরা অভিযান চালানো হয়। অভিযানে একটি ওয়ান শুটারগান, একটি এসবিবিএল, দুটি রাম দা এবং দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় হাটহাজারী থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

"