কাউকে বাদ দিয়ে নির্বাচনের পরিকল্পনা নেই : তথ্যমন্ত্রী

প্রকাশ : ১০ মার্চ ২০১৮, ০০:০০

কুষ্টিয়া প্রতিনিধি

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সরকার কাউকে বাদ দিয়ে কোনো নির্বাচনের পরিকল্পনা করেনি। বর্তমান সরকার শুধুমাত্র অপরাধী ও পাকিস্তানি দালালদেরকে রাজনীতি থেকে বিদায় জানাতে চায়। বারবার প্রমাণিত হয়েছে বিএনপি এবং খালেদা জিয়া পাকিস্তানের প্রক্সি খেলোয়াড়।

গতকাল শুক্রবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধনকৃত ফলক স্থাপন অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী এসব কথা বলেন। ‘খালেদা জিয়া এবং বিএনপি হিটলারের চেয়েও খারাপ’-আখ্যা দিয়ে ইনু বলেন, জেলাখানায় আছে টাকা চুরি মামলার আসামিরা, গ্রেফতার হচ্ছে মানুষ পোড়ানোর আসামিরা। খালেদা জিয়া ৯৩ দিন নির্দেশ দিয়ে মানুষ পুড়িয়েছে। সুতরাং রাজাকার, জঙ্গি ও আগুন সন্ত্রাসীদের সঙ্গী হয়ে খালেদা জিয়া রাজনৈতিকভাবে আত্মহত্যা করেছেন।

এ সময় কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আবদুল আলিম স্বপন, সাংগঠনিক সম্পাদক অসিত সিংহ রায়সহ জাসদ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে তথ্যমন্ত্রী সকালে ভেড়ামারা উপজেলা অডিটোরিয়ামে হোমিও চিকিৎসকদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। এ ছাড়া, বিকেল ৪টায় কুষ্টিয়া শহরে রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ে এক সভায় অংশগ্রহণ করেন তথ্যমন্ত্রী।

"