রাজধানীতে বিআরটিএর ভ্রাম্যমাণ আদালতের অভিযান

প্রকাশ : ০৯ মার্চ ২০১৮, ০০:০০

অনলাইন ডেস্ক

রাজধানী ঢাকা ও ঢাকার আশপাশের এলাকায় বিআরটিএর ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে ৬০টি মামলায় এক লাখ ৩৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এ সময় দুটি মোটরযান ডাম্পিং স্টেশনে প্রেরণ এবং চারটি মোটরযানের কাগজপত্র জব্দ করা হয়েছে। গত বুধবার সকাল ১০টা হতে বিকেল ৫টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

রাজধানীর আজিমপুর এলাকায় বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মুনিবুর রহমান একটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় বিভিন্ন অনিয়মের অভিযোগে ১১টি মামলায় ২৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। খিলক্ষেত এলাকায় বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম একটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় বিভিন্ন অনিয়মের অভিযোগে ১৯টি মামলায় ৪৮ হাজার টাকা জরিমানা আদায় ও দুটি মোটরযান ডম্পিং স্টেশনে পাঠানো এবং তিনটি মোটরযানের কাগজপত্র জব্দ করা হয়। কাফরুল এলাকায় বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট সেলিনা কাজী একটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বিভিন্ন অনিয়মের অভিযোগে ১৪টি মামলায় ২৫ হাজার টাকা জরিমানা আদায় ও একটি মোটরযানের কাগজপত্র জব্দ করেন।

এছাড়া বাবু বাজার ব্রিজ এলাকায় বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আবদুর রহিম সুজন বিভিন্ন অনিয়মের অভিযোগে ১৬টি মামলায় ৩৫ হাজার টাকা জরিমানা আদায় করেন।

পরিবহন সেক্টরে শৃঙ্খলা ফেরাতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কার্যক্রম অব্যাহত রয়েছে। বিজ্ঞপ্তি

"