বগুড়া প্রতিনিধি

  ০১ মার্চ, ২০১৮

উত্তরাঞ্চলের ১১ জেলার বাস ধর্মঘট প্রত্যাহার

বগুড়াসহ উত্তরাঞ্চলের ১১ জেলায় অনির্দিষ্টকালের বাস ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। প্রায় ১৩ ঘণ্টা দূরপাল্লার বাস চলাচল বন্ধ থাকার পর প্রশাসনের আশ্বাসে গতকাল বুধবার সন্ধ্যা ৬টা থেকে বাস চলাচল শুরু করেছে।

পরিবহন মালিকদের দ্ব›েদ্বর জের ধরে গতকাল সকাল থেকে উত্তরাঞ্চলের ১১ জেলার সঙ্গে ঢাকাগামী সব কোচ চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ছিল। বিকেলে বগুড়া জেলা প্রশাসকের সভাকক্ষে পরিবহন মালিক শ্রমিকদের নিয়ে প্রশাসনের সভা অনুষ্ঠিত হয়। সেই সভা থেকে ঢাকার পরিবহন নেতাদের সঙ্গে মুঠোফোনে কথা বলেন, পুলিশ সুপার আসাদুজ্জামান (অতিঃ ডিআইজি) বিপিএম-বার ও জেলা প্রশাসক মোহম্মদ নূরে আলম সিদ্দিকী। তাদের সঙ্গে কথা বলে সন্ধ্যা সাড়ে ৬টার পর বন্ধ থাকা কোচ চলাচল শুরু হয়।

জেলা প্রশাসকের সভা কক্ষে ওই সভায় উপস্থিত ছিলেন বগুড়ার অতিঃ জেলা ম্যাজিস্ট্রেট আলীমুন রাজীব, সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি আলহাজ আবদুল লতিফ মন্ডল, সাধারণ সম্পাদক আনছার আলী, কার্যকরী সভাপতি রফিকুল ইসলাম, বগুড়া মোটর মালিক গ্রæপের আহŸায়ক মঞ্জুরুল আলম মোহন ও যুগ্ম আহŸায়ক আমিনুল ইসলাম প্রমুখ। বগুড়া মোটর মালিক গ্রæপের যুগ্ম আহŸায়ক আমিনুল ইসলাম জানান, ঢাকার নেতাদের সঙ্গে বগুড়ার প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা কথা বলে সমস্যা সমাধানের পদক্ষেপ নিয়েছেন। এ কারণে সন্ধ্যার পর থেকে কোচ চলাচল শুরু হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist