নিজস্ব প্রতিবেদক

  ১৮ ফেব্রুয়ারি, ২০১৮

সিরাজুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে টিকাদান কেন্দ্র চালু

আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের মধ্য দিয়ে চালু হলো রাজধানীর মালিবাগে ডা. সিরাজুল ইসলাম মেডিক্যাল কলেজ ও হাসাপাতালে সম্প্রসারিত টিকাদান কর্মসূচি কেন্দ্র (ইপিআই সেন্টার)। গতকাল শনিবার হাসপাতালটিতে ৮ দিনের শিশু শর্মিলাকে টিকা খাওয়ানোর মাধ্যমে এ টিকাদান কেন্দ্র উদ্বোধন করেন হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) অধ্যক্ষ অধ্যাপক ডা. এম এ আজিজ। অধ্যাপক ডা. এম এ আজিজ বলেন, সরকারের চিকিৎসা ক্ষেত্রে বহুমুখী পদক্ষেপ গ্রহণের মধ্যে বিনামূল্যে টিকাদান কর্মসূচি বিশ্বে রোল্র মডেলে পরিণত হয়েছে। সরকার ইপিআই সেন্টারগুলো থেকে ১০ ধরনের টিকা শিশু ও কিশোরীদের মধ্যে বিনামূল্যে প্রদান করে আসছে।

প্রতিষ্ঠালগ্ন থেকে প্রতিষ্ঠিানটি সব সময় সরকার প্রদত্ত স্বাস্থ্যসেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে কাজ করে আসছে। আজকের এই সম্প্রসারিত টিকাদান কর্মসূচির কেন্দ্র তারই অংশ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. সিরাজুল ইসলাম মেডিক্যাল কলেজের শিশু বিভাগের প্রধান সহকারী অধ্যাপক ডা. রোজিনা আক্তার, সহকারী অধ্যাপক ডা. শাহিনা পারভীন শাপলা ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সহকারী স্বাস্থ্য কর্মকর্তা ডা. সানজিদা আক্তার। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ডা. সিরাজুল ইসলাম।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist