ছাত্রদলের সাবেক সভাপতি হেলাল গ্রেফতার

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

পুলিশের ওপর আক্রমণের মামলায় গয়েশ্বর চন্দ্র রায় ও অনিন্দ্য ইসলাম অমিতের পর ছাত্রদলের সাবেক সভাপতি আজিজুল বারী হেলালকেও পুলিশ গ্রেফতার করেছে বলে অভিযোগ করেছে বিএনপি। গতকাল বুধবার রাত পৌনে ৮টার দিকে ঢাকার মগবাজারের বাসা থেকে পুলিশ তাকে তুলে নিয়ে যায় বলে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানিয়েছেন।

তিনি বলেন, মগবাজার ওয়ার?লেসের বাসা থেকে সাদা পোশাকে পুলিশ আজিজুল বারী হেলালকে তুলে নিয়ে গেছে বলে আমরা জানতে পেরেছি। আমি এহেন গ্রেফতারের তীব্র নিন্দা জানাচ্ছি।

ছাত্রদলের সাবেক সভাপতি হেলাল বর্তমানে বিএনপির কেন্দ্রীয় তথ্য বিষয়ক সম্পাদক। তবে তাকে গ্রেফতারের বিষয়ে পুলিশের কোনো ভাষ্য পাওয়া যায়নি। গয়েশ্বর ও অনিন্দ্যকে গ্রেফতারের ঘণ্টাখানেক পর পুলিশ সে কথা স্বীকার করেছিল।

গত মঙ্গলবার বিকেলে হাইকোর্ট এলাকায় বিএনপিকর্মীরা পুলিশের ওপর চড়াও হওয়ার পর রাতে দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও কেন্দ্রীয় নেতা অনিন্দ্য ইসলাম অমিতকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশের ওপর হামলার মামলায় তাদের দুজনকে গতকাল আদালতে পাঠানো হয়। গয়েশ্বরকে পাঠানো হয়েছে কারাগারে, রিমান্ডে পাঠানো হয়েছে অমিতকে।

"