গাজীপুর প্রতিনিধি

  ২৯ জানুয়ারি, ২০১৮

গাজীপুরে বিএনপির ১৫ কর্মী আটক

গাজীপুর জেলা বিএনপি এবং এর অঙ্গসংগঠনের যৌথকর্মী সভা শেষে পুলিশ ধাওয়া করে ১৫ কর্মীকে আটক করেছে। গতকাল রোববার জেলা শহরের দক্ষিণ ছায়বীথি এলাকার ট্রাস্ট কমিউনিটি সেন্টারে সামনে এ ঘটনা ঘটে। তবে গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেল শেখ জানান, অননুমোদিত সভায় বিএনপির দুগ্রুপের মধ্যে সংঘর্ষ হলে সেখানে পুলিশ অভিযান চালিয়ে ১৫ জনকে আটক করে।

বিএনপি নেতারা ও স্থানীয়রা জানান, জেলা বিএনপির সভাপতি এ কে এম ফজলুল হক মিললের সভাপতিত্বে সকাল ১১ টার দিকে ট্রাস্ট কমিউনিটি সেন্টারে গাজীপুর জেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের যৌথকর্মী সভা শুরু হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির সাবেক চিফ হুইপ ও চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবদিন ফারুক। সভায় প্রধান অতিথি ছাড়াও বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. মাজহারুল আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী সাইয়্যেদুল আলম বাবুল, বিএনপি নেতা ও গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর মো. হান্নান মিয়া হান্নু প্রমুখ। সভা শেষে কমিউনিটি সেন্টার থেকে নেতাকর্মীরা বের হওয়ার সময় ছায়াবীথি সড়কসংলগ্ন কমিউিনিটি সেন্টারের গেটে পুলিশ তাদের ধাওয়া দিয়ে বিএনপির ১৫ কর্মীকে আটক করে। এ সময় নেতাকর্মীরা দিগি¦দিক ছোটাছুটি শুরু করে এবং হুড়োহুড়িতে অন্তত ১০ জন আহত হয়।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. মাজহারুল আলম জানান, আজকের কর্মীসভাটি ছিল জেলা বিএনপির ঘরোয়া একটি কর্মসূচি। অনুষ্ঠান চলাকালে পুলিশ অনুষ্ঠানস্থল ঘিরে রাখে। শান্তিপূর্ণ সভা শেষে বের হওয়ার সময় পুলিশ নেতাকর্মীদের ধাওয়া ও লাঠিচার্জ করে। এ সময় পুলিশ আমাদের বেশ কয়েকজন কর্মীকে আটক করে নিয়ে যায় এবং অন্তত ১০ নেতাকর্মী আহত হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist