রাজশাহী প্রতিনিধি

  ২৯ জানুয়ারি, ২০১৮

রাজশাহীতে ভুয়া ওসি ও দুই কলগার্ল আটক

প্রতারণার ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে রাজশাহী মহানগরীতে তিন ভুয়া ডিবি পুলিশের ওসি, এস আই ও এ এস আই এবং কলগার্লসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। গত শনিবার রাতে নগরীর মথুরাডাঙ্গা এলাকার শেফালির বাড়ি থেকে তাদের আটক করা হয়। তাদের গতকাল রোববার আদালতে হাজিরের পর জেলহাজতে পাঠানো হয়।

আটকরা হলেনÑনগরীর বোয়ালিয়া থানার বখতিয়ারবাদ মালদা কলোনি এলাকার ইয়াছিন আলীর ছেলে ভুয়া ডিবি পুলিশের ওসি সোহেল রানা , ভুয়া এস আই ও একই এলাকার মৃত বাতুর ছেলে সুইতেম, চারঘাট উপজেলার চকশিমুলিয়া এলাকার আজিমুদ্দিনের ছেলে ও ভুয়া এ এস আই আরিফুল। তাদের সহায়তাকারী কলগার্ল নাটোরের বনপাড়া কালিকাপুর এলাকার মৃত মোখলেছের মেয়ে রাবিয়া খাতুন ও বোয়ালিয়া থানার মথুরাডাঙ্গা এলাকার চাঁদ আলীর স্ত্রী সেলি বেগম। এ ছাড়া সেখান থেকে ঢাকা জেলার ধামরাই থানার কালাপুর গ্রামের মমিনুলের স্ত্রী ফরিদা পারভিন নামের এক নারী পালিয়ে যান।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র এসি ইফতেখার আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, একটি চক্র আইনশৃঙ্খলা বাহিনী পরিচয় দিয়ে কথিত কলগার্ল নারীদের সহায়তায় জিম্মি করে অর্থ আদায় করছে। খবর পেয়ে মহানগর ডিবি পুলিশের একটি টিম ওই প্রতারক চক্রের বাড়িতে সাদা পোশাকে অভিযান করে। এ সময় ভুয়া ডিবির ওসি, এস আই ও এ এস আই দাবি করে ওই চক্রের সদস্যরা। এ সময় তাদের হাতেনাতে আটক করা হয়।

তিনি জানান, গত ডিসেম্বরে প্রতারক চক্রটি ওই ফ্ল্যাট বাড়িটি ভাড়া নেন। তারা দীর্ঘদিন ধরে নারীর সহায়তায় মানুষকে জিম্মি করে প্রতারণা করে আসছিল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist