নোয়াখালী প্রতিনিধি

  ১৯ জানুয়ারি, ২০১৮

রিট করলেন বিএনপি নেতা দোষ আওয়ামী লীগের : কাদের

বিএনপির লোকের রিটে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন স্থগিত হলেও এর দায় আওয়ামী লীগের ওপর চাপানোর সমালোচনা করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। নোয়াখালীতে গতকাল বৃহস্পতিবার সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে হাইকোর্টে রিট করেছে বিএনপি; দোষ হচ্ছে আওয়ামী লীগের।

কাদের বলেন, তাদের নেতারা বলছেন, বিএনপির যে লোক রিট করেছে সে নাকি সরকারের এজেন্ট। তাদের বড় নেতারাও একে অন্যকে সরকারের এজেন্ট বলেন। বিএনপিতে নোংরা ভাষায় কথা বলা নেতাদের কদর বেশি বলে উল্লেখ করে কাদের বলেন, নোংরা ভাষায় সরকারের বিরুদ্ধে মন্তব্য করে দলীয় হাইকমান্ডের নজরে আসতে তারা নিজেরা নিজেদের মধ্যে প্রতিযোগিতা করছেন। বিকেলে নোয়াখালীর চৌমুহনী চৌরাস্তায় চার লেন সড়কের কাজ পরিদর্শনে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মন্ত্রী।

এ সময় তিনি আরো বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি প্রার্থীর ক্লিন ইমেজ নেই; তার বিরুদ্ধে প্যারাডাইস পেপার্স কেলেঙ্কারির কথা উঠেছে; কিন্তু আওয়ামী লীগ প্রার্থীর ক্লিন ইমেজ রয়েছে। তাই নির্বাচনে আওয়ামী লীগের নিশ্চিত বিজয় ছিল।

মন্ত্রীর সঙ্গে পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, পৌর মেয়র আক্তার হোসেন ফয়সলসহ সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। গত মঙ্গলবার বিএনপির এক নেতার করা রিট আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র উপনির্বাচন ছয় মাসের জন্য স্থগিত করেন হাইকোর্ট। বিএনপি এটিকে আওয়ামী লীগের ষড়যন্ত্র বলে দাবি করছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist