reporterঅনলাইন ডেস্ক
  ১৮ জানুয়ারি, ২০১৮

বিআরটিএর ভ্রাম্যমাণ আদালত

৬৫ মামলায় ১ লাখ ১৬ হাজার টাকা জরিমানা

বিআরটিএর তিনটি ভ্রাম্যমাণ আদালত রাজধানী ঢাকা ও আশপাশের এলাকায় বিভিন্ন অভিযোগে ৬৫টি মামলায় এক লাখ ১৬ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করেছেন। গতকাল বুধবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

রাজধানীর কলেজ গেট (আন্তর্জাতিক বাণিজ্য মেলার আশপাশে) এলাকায় বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মুনিবুর রহমানের নেতৃত্বে একটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় ২১টি মামলায় ৪৭ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।

শেরে বাংলা নগর এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম একটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় মোটরযান অধ্যাদেশের অধীনে বিভিন্ন অনিয়মের অভিযোগে ৩২টি মামলায় ৩৫ হাজার টাকা জরিমানা ও ৪৪টি মোটরযানের কাগজপত্র জব্দ করা হয়।

এ ছাড়া ঢাকার মাওয়া এলাকায় বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আবদুুর রহিম সুজনের নেতৃত্বে আরো একটি ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়। এ সময় ১২টি মামলায় ৩৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। পরিবহন সেক্টরে শৃঙ্খলা আনার জন্য বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেটদের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কার্যক্রম অব্যাহত রয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist