রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ১৬ জানুয়ারি, ২০১৮

রূপগঞ্জের অপহৃত কিশোরী আড়াইহাজারে উদ্ধার, আটক ১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে অপহৃত কিশোরী ফারজানা আক্তার সুমিকে আড়াইহাজার থেকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে আড়াইহাজার উপজেলার নুরন্দী এলাকা থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণে জড়িত অভিযোগে রাকিব নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার সকালে উপজেলার মাসুমাবাদ এলাকা থেকে ওই কিশোরীকে অপহরণ করা হয়। অপহৃত ফারজানা আক্তার সুমি নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার রাজনগর এলাকার শহিদুল ইসলামের মেয়ে। সুমি মিঠাব আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

রূপগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন জানান, উপজেলার পাচাইখা এলাকার রাকিব নামে এক যুবক ফারজানা আক্তার সুমিকে দীর্ঘদিন ধওে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। ফারজানা আক্তার সুমি বিষয়টি তার বাবা শহিদুল ইসলামকে জানান। শহিদুল ইসলাম তার মেয়েকে বিরক্ত করতে নিষেধ করায় ক্ষিপ্ত হয়ে রাকিব ফারজানা আক্তার সুমিকে অপহরণ করে নিয়ে যাবে বলে হুমকি দেয়। গত ১১ জানুয়ারি স্কুল থেকে বাড়ি ফেরার পথে রাকিব ও তার সহযোগী শাহীনসহ অজ্ঞাত দু-তিনজন সুমিকে অপহরণ করে নিয়ে যায়। এ ব্যাপারে ওই কিশোরীর মা তাহমিনা বেগম একটি অভিযোগ করেন। সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে সুমিকে উদ্ধার করা হয়। এ সময় রাকিবকে আটক করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist