চট্টগ্রাম ব্যুরো

  ১২ জানুয়ারি, ২০১৮

চট্টগ্রামে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

চট্টগ্রামের ফটিকছড়িতে বাড়িতে ঢুকে উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ইমরুল ইসলাম রাফিকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ সময় মারধরে রাফির বাবা নজরুল ইসলাম এবং মা আহত হন। গত বুধবার রাত আড়াইটার দিকে উপজেলার সুন্দরপুর আব্বাস সিকদারের বাড়িতে এ ঘটনা ঘটে। ইমরুল ইসলাম রাফি একই এলাকার নজরুল ইসলাম সিকদারের ছেলে। ফটিকছড়িতে আওয়ামী লীগ নেতা এ টি এম পেয়ারুল ইসলামের অনুসারী রাফি আসন্ন উপজেলা ছাত্রলীগের সভাপতি পদ প্রত্যাশী।

রাফির আত্মীয় ইকবাল হোসেনের বরাত দিয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম বলেন, রাফিসহ বাড়িতে বাবা এবং মাও ছিলেন। মধ্যরাতে ৮ থেকে ১০ জন মুখোশধারী সন্ত্রাসী বাড়ির দরজা ভেঙে ভেতরে ঢুকে রাফিকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে ?যায়। এতে রাফির মাথায় ও হাতে গুরুতর জখম হয়। বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন রাফি। এ ঘটনার প্রতিবাদে সকালে ফটিকছড়ি উপজেলা সদরে চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়ক এক ঘণ্টা অবরোধ করে রাখে বিক্ষুব্ধ ছাত্রলীগ কর্মীরা। পরে পুলিশ গিয়ে জড়িতদের গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেওয়া হয়।

ফটিকছড়ি থানার ওসি জাকির হোসেন মাহমুদ বলেন, পূর্ব শক্রুতার জের ধরে এই ঘটনা ঘটতে পারে। রাফিকে কুপিয়ে আহত করার পাশাপাশি তার বাবা এবং মাকে মারধর করা হয়েছে বলে অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist