রান্নাবান্না প্রতিবেদক

  ২৮ সেপ্টেম্বর, ২০১৮

ভোজনরসিকদের ‘ইট স্টেশন’

ভোজনরসিকদের জন্য রাজধানী ঢাকায় যাত্রা শুরু করল নতুন ক্যাফে ‘ইট স্টেশন’। ধানমন্ডির সাতমসজিদ রোডের ১০০/১ বাড়িতে, ১১/এ (রাস্তা) অবস্থিত ক্যাফেটি।

গত ১৫ সেপ্টেম্বর, শনিবার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে ‘ইট স্টেশন’ ক্যাফের উদ্বোধনী অনুষ্ঠান হয়। এ সময় উপস্থিত ছিলেন সেলিব্রিটি শেফ জেড আর্চডেকোন, রন্ধনশিল্পী আল্পনা হাবিব, শাহেদা ইয়াসমিন, শাহনাজ ইসলাম, কাকলি কলি, হুমায়রা নীলা, জেবুন্নেসা জেবা, টেলিভিশন অনুষ্ঠান প্রযোজক ওয়াহিদুল ইসলাম শুভ্র, সংগীতশিল্পী ফাহিম ফয়সালসহ অনেকে। এ সময় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা।

‘ইট স্টেশন’-এর খাবারের মধ্যে সবচেয়ে স্পেশাল হচ্ছে ‘বিফ গোউলাস’, ‘লাইম প্রণ’, ‘পাসতা সালাদ’, ‘স্টেইক বিস্ট্রো ক্লাসিক’, ‘মরক্কান লাম্ব’, ‘রোজম্যারি চিকেন’, ‘স্পেশাল কাবাব’; যা সবাইকে আকৃষ্ট করবে।

ক্যাফের নাম ‘ইট স্টেশন’ দেওয়ার কারণ সম্পর্কে এর অন্যতম স্বত্বাধিকারী শেফ ফারজানা ইমন জানান, আমি চেষ্টা করেছি খুব সাধারণভাবে ক্যাফে ও খাবারের মেন্যূগুলো সাজাতে। উদ্দেশ্য হচ্ছে ক্যাফেতে আগত অতিথিরা খাবারের দাম ও পরিবেশের সঙ্গে যেন সহজেই নিজেদের মানিয়ে নিতে পারেন, যা অত্যন্ত গুরুত্বপূর্ণ। সুন্দর পরিবেশ, কিচেন ও খাবারের মান ভালো হলে অতিথিরা বারবার যেকোনো ক্যাফেতে যেতে স্বাচ্ছন্দ্যবোধ করবেন।

‘ইট স্টেশন’ ক্যাফেতে বিস্ট্রো ক্লাসিক খাবার দিয়ে মেন্যু সাজানো হয়েছে। সর্বমোট ৪০টি ধরনের খাবারের মেন্যু রয়েছে। এ ছাড়া আইসক্রিম, জুস ও পানীয়র সুব্যবস্থাও আছে ক্যাফেতে।

মোট ৩৫টি আসনসংবলিত ‘ইট স্টেশন’-এ আপনি চাইলেই যেকোনো ছোটখাটো ঘরোয়া পার্টি আয়োজন করতে পারবেন। পার্টির সুবিধার্থে ক্যাফে সর্বোচ্চ ৪৫টি আসনের সুব্যবস্থা করে দিতে পারবে। ক্যাফেতে ভিসা ও মাস্টার কার্ড ব্যবহারেরও সুব্যবস্থা রয়েছে। প্রতিদিন বেলা ১১টা থেকে রাত ১১টা পর্যন্ত খোলা থাকে ‘ইট স্টেশন’। তাই একবার হলেও ঘুরে আসা যেতে পারে পরিপাটি পরিবেশে সাজানো ‘ইট স্টেশন’ থেকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close