রঙ বাংলাদেশ

প্রকাশ | ১৬ জুন ২০১৭, ০০:০০

অনলাইন ডেস্ক

বছরের সবচেয়ে বড় উৎসব ঈদকে তো আর হেলাফেলা করে উদ্যাপন করা চলে না। তাই দেশের জনপ্রিয় ফ্যাশন হাউস ‘রঙ বাংলাদেশ’ বিচিত্র আয়োজনে সাজিয়েছে ঈদসম্ভার।

এবারের পোশাকের বিষয়ের ডিজাইনের প্রেরণায় বেছে নেওয়া হয়েছে নকশিকাঁথা, ইবান টেক্সটাইল, আফ্রিকান মাড হাউস আর ইসলামিক নকশা। এই চার বিষয় থেকে তৈরি করা হয়েছে মোটিভ। চমৎকর বিন্যাসে তা সাজানো হয়েছে কাপড়ের ক্যানভাসে। সেই কাপড়ে তৈরি হয়েছে পাঞ্জাবি, শার্ট, সালোয়ার-কামিজ-দোপাট্টাসহ নানা পোশাক। একইভাবে শাড়িকেও আকর্ষণীয় রূপ দেওয়া হয়েছে এসব মোটিভের অনন্য বিন্যাসে।

রঙ বাংলাদেশ-এর ঈদসম্ভারে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ, কুর্তা, পাঞ্জাবি, টি-শার্ট, হাফশার্ট, ফতুয়া, ফ্রক, বাচ্চাদের পোশাক।

গ্রীষ্মে দাবদহের মাঝেই এসে পড়বে বর্ষা। তবু থেকে যাবে নাভিশ্বাস ওঠা গরমের রেশ। এজন্যই বেশি নিরীক্ষায় না গিয়ে মাত্র চার ধরনের ন্যাচারাল ফ্যাব্রিক নিয়েই কাজ হয়েছে। সম্পূর্ণ সংগ্রহ তৈরি হয়েছে সুতি, এন্ডি, আর মসলিন। এতেই ফুটিয়ে তোলা হয়েছে উৎসবের আবহ।

মূল রং নীল, সবুজ, ম্যাজেন্ডা আর সহকারী রং লাল, হলুদ, কমলা, মেরুন, গেরুয়া, বাদামি আর সাদার বিভিন্ন শেড ব্যবহার করা হয়েছে সুচিন্তিতভাবে। ডিজাইনে থিমের ব্যবহারের পাশাপাশি, প্যাটার্ন আর কালার কম্বিনেশনে আছে সৃজন নিরীক্ষা।

রঙ বাংলাদেশের ঈদ পোশাকের মূল্যও হয়েছে প্রত্যেকের সাধ্য বিবেচনায়।

শাড়ি : সুতি শাড়ি ৮৫০-৪,০০০ টাকা, হাফসিল্ক ২,২৫০-৮,৫০০, মসলিন ১০,৫০০-২০,০০০, সালোয়ার-কামিজ ২০০০-৪৫০০, সিঙ্গেল কামিজ ৮৫০-৩০০০, স্কার্ট-টপস ১২০০-২৫০০, পাঞ্জাবি ৮৫০-৪০০০, টি-শার্ট ৩৫০-৫০০, পোলো শার্ট ৬৫০-১২০০, শার্ট ৬৫০-১৮০০, ফতুয়া ৭৫০-১২৫০, বাচ্চাদের পোশাক ৩০০-২০০০ টাকা আর আনস্টিচড ১৫০০-৪০০০ টাকায় পাওয়া যাবে।

এ ছাড়া রয়েছে রঙ বাংলাদেশ-এর অনলাইন শপিংয়ের ব্যবস্থা। িি.িৎধহম-নফ.পড়স থেকে পোশাক কেনা যাবে ঘরে বসেই। এজন্য রয়েছে ক্যাশ অন ডেলিভারির সুবিধাও। আর রমজান মাসে অনলাইনে যেকোনো অর্ডারে রয়েছে ১০ শতাংশ ছাড়। রমজান মাসজুড়ে রঙ বাংলাদেশ-এর যেকোনো আউলেটে পাঁচ হাজার টাকার কেনাকাটার বিপরীতে পাওয়া যাবে ৫০০ টাকা গিফট ভাউচার। প্রিয়জনকে উপহার দেওয়ার জন্য রয়েছে গিফট ভাউচার, যার মাধ্যমে প্রিয়জন নিজের পছন্দমতো কেনাটাকা করতে পারবেন।

"