নাগরদোলা

প্রকাশ : ১৬ জুন ২০১৭, ০০:০০

অনলাইন ডেস্ক

এবার ঈদে রুচিশীল যুগোপযোগী ফ্যাশনের সম্ভার নিয়ে এসেছে নাগরদোলা। সম্পূর্ণ নিজস্ব ডিজাইনার দিয়ে সাজানো তাদের এ ফ্যাশন সম্ভারে রয়েছে প্যাচওয়ার্ক, লেজের ব্যবহার, লং-কামিজ, আনারকলি ঘের ডিজাইন, পালাজো প্যাটার্ন পায়জামা ইত্যাদি।

বর্ষা ও ঈদ একসঙ্গে হওয়ায় তা মাথায় রেখেই গ্রাহকদের পছন্দসই রং ও আরামদায়ক কাপড় বেছে নিয়েছে ফ্যাশন হাউসটি। কটন কাপড়ের সঙ্গে থাকছে বলাকা সিল্ক, জয়শ্রী সিল্ক, ধূপিয়ানের পাশাপাশি লিনেন কাপড়কেও গুরুত্ব দেওয়া হয়েছে। অন্যদিকে রং নির্বাচনের ক্ষেত্রে হালকা, গাঢ় এবং উজ্জ্বল রংগুলোকে প্রাধান্য দেওয়া হয়েছে। পাশাপাশি ঈদ উৎসবের জমকালো রংগুলো যেমন নীল, মেরুন, লাল, সোনালি, ফিরোজাও থাকছে।

এবার নাগরদোলায় মেয়েদের পোশাকের মধ্যে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, লং-কুর্তা, লং-কামিজ ও সিঙ্গেল কামিজ। সালোয়ার-কামিজ ২০৯০ থেকে ৭৯৯০ টাকা; সিঙ্গেল কামিজ ৯৯০ থেকে ২৬৯০; শাড়ি ৯৯০ থেকে ৯৯৯০ টাকা এবং কুর্তা ৯৯০ থেকে ১৪৯০ টাকায় পাওয়া যাবে।

এ ছাড়াও এখানে ছেলেদের পোশাকের মধ্যে থাকছে পাঞ্জাবি, ফতুয়া ও শেরওয়ানি। এগুলো পাওয়া যাবে ৪৯০ থেকে ৫৯৯০ টাকা পর্যন্ত। শিশুদের জন্যও নাগরদোলায় থাকছে পছন্দসই সব পোশাক, যা ৭৯০ টাকা থেকে শুরু করে ২৯৯০ টাকার মধ্যে পাওয়া যাবে।

 

*থ্রিপিস : জয় সিল্ক বডিতে কারচুপির কাজ মসলিন ওড়না, দাম ৫৪৯০ টাকা

 

*থ্রিপিস : বলাকা সিল্ক অলওভার কারচুপি কাজ মসলিন ওড়না, দাম ৬৫৯০ টাকা

 

*শাড়ি : নেট কটন অলওভার কারচুপির কাজ, দাম ৫৯৯০ টাকা

 

*শাড়ি : হাফসিল্ক অলওভার স্কিনপ্রিন্ট সঙ্গে এমব্রয়ডারি কাজ, দাম ৪৩৯০ টাকা

 

*পাঞ্জাবি : কটনের ওপর মেশিন এমব্রয়ডারি কাজ, দাম ১২৯০ টাকা

 

*পাঞ্জাবি : কটনের ওপর কলারপ্লেট মেশিন এমব্রয়ডারির কাজ, দাম ১২৯০-১৩৯০ টাকা

"