ক্যারিয়ার ডেস্ক

  ১৯ মে, ২০১৭

পেট্রোলিয়াম করপোরেশনে ১০ পদে চাকরি

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন জনবল নিয়োগ দেবে। এই লক্ষ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। বিজ্ঞপ্তি অনুযায়ী, ১০ ধরনের পদে ১৪ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদসমূহ

উপ-ব্যবস্থাপক (অর্থ) পদে একজন, সহকারী ব্যবস্থাপক (সংস্থাপন) পদে একজন, সহকারী ব্যবস্থাপক (সাধারণ কর্মশাখা) পদে একজন, কনিষ্ঠ কর্মকর্তা (অর্থ) একজন, কনিষ্ঠ কর্মকর্তা (হিসাব) একজন, উচ্চমান সহকারী পদে তিনজন, সাঁটলিপিকার বা পিএ পদে একজন, এলডিএ-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক দুইজন, কম্পাউন্ডার পদে একজন এবং অফিস সহায়ক পদে দুইজনসহ মোট ১৪ জনকে এই নিয়োগ দেওয়া হবে।

পদগুলোতে আবেদনের জন্য পদমর্যাদা অনুযায়ী প্রার্থীদের অষ্টম শ্রেণি পাস থেকে স্নাতকোত্তর পর্যন্ত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। এছাড়া বিজ্ঞপ্তি অনুযায়ী প্রার্থীদের বিভিন্ন মেয়াদে অভিজ্ঞতা এবং পদসংশ্লিষ্ট ক্ষেত্রে দক্ষতাসম্পন্ন হতে হবে। উপ-ব্যবস্থাপক (অর্থ) পদের জন্য আবেদনকারীদের সর্বোচ্চ বয়স ৩৩ বছর হতে হবে। এছাড়া অন্যান্য পদের ক্ষেত্রে বয়স অনূর্ধ্ব ৩০ বছর এবং মুক্তিযোদ্ধা কোটাধারীদের ক্ষেত্রে বয়স হতে হবে ৩২ বছর।

নিয়োগপ্রাপ্তদের পদমর্যাদা অনুযায়ী প্রতি মাসে ৮ হাজার ২৫০ থেকে ৬৭ হাজার ১০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

সরকার নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। নির্ধারিত ফরমটি পাওয়া যাবে পেট্রোলিয়াম কর্পোরেশন (www.bpc.gov.bd) এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের (www.mopa.gov.bd) ওয়েবসাইটে। বিজ্ঞপ্তিতে উল্লিখিত নিয়ম অনুসারে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদনপত্র ‘সচিব, বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন, বিএসসি ভবন, সল্টগোলা রোড, পোস্ট বক্স নাম্বার-২০৫২, চট্টগ্রাম-৪১০০’- ঠিকানায় ডাকযোগে পাঠাতে হবে। আবেদন করার সুযোগ থাকছে ৩০ মে, ২০১৭ পর্যন্ত।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist