ভক্তদের শুভেচ্ছা জানালেন প্রিয়াঙ্কা

প্রকাশ : ১৯ মে ২০১৭, ০০:০০

শোবিজ ডেস্ক

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র মাধ্যমে মার্কিনিদের নজরে এসেছেন। এরপর থেকেই হলিউডে চাহিদা বেড়েছে এই নায়িকার। এর ফলে পেয়েছেন প্রথম হলিউডি ছবি ‘বেওয়াচ’-এ অভিনয়ের সুযোগ। ‘কোয়ান্টিকো’ প্রিয়াঙ্কার হৃদয়ের একটি স্থান দখল করে নিয়েছে। আর তাই তৃতীয় সিরিজে কাজের জন্য প্রস্তুতি নিচ্ছেন প্রিয়াঙ্কা।

সামাজিক যোগাযোগমাধ্যমে তথ্যটি জানিয়েছেন প্রিয়াঙ্কা নিজেই। তিনি টুইটে লিখেছেন, “কোয়ান্টিকো টিভি সিরিজের দ্বিতীয় সিজনে সঙ্গে থাকার জন্য আমার ভক্তদের ধন্যবাদ। ধন্যবাদ তাদের ভালোবাসা ও সমর্থনের জন্য। পরের অংশেও দেখা হবে। আমি খুবই উচ্ছ্বসিত ‘কোয়ান্টিকো’র তৃতীয় সিরিজে অংশ নিতে পেরে। যারা আমাকে রাখার সিদ্ধান্ত নিয়েছেন, তাদেরকে ধন্যবাদ। অ্যালেক্স প্যারিস শিগগিরই ফিরে আসছেন।”

বর্তমানে ‘বেওয়াচ’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত

প্রিয়াঙ্কা চোপড়া। এই ছবির মাধ্যমে হলিউডে অভিষেক হবে এই অভিনেত্রীর। এতে ডোয়াইন জনসনের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন তিনি। আগামী ২৫ মে মুক্তি পাবে ছবিটি। এ ছাড়া ‘এ কিড লাইক জ্যাক’ শীর্ষক হলিউডের আরেকটি ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন প্রিয়াঙ্কা। তবে সেটা কবে থেকে শুরু করতে যাচ্ছেন, সেই ব্যাপারে এখনো বিস্তারিত জানাননি তিনি।

"